বুধবার, ২৩ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «   জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «  

দু’টি যুদ্ধ জাহাজের উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

বাংলাদেশ নৌবাহিনীকে ত্রিমাত্রিক সক্ষমতা দিতে অত্যাধুনিক যুদ্ধ জাহাজ নিশান ও দুর্গম তৈরি করেছে খুলনা শিপইয়ার্ড। দেশে প্রথমবারের মতো তৈরি এই লার্জ প্যাট্রোল ক্রাফটের উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ উপলক্ষে আজ বুধবার দুপুরে খুলনার খালিশপুরে তিতুমীর নেভালে যুদ্ধ জাহাজ ও টাগবোর্ড কমিশনিং অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা যায়, নৌবাহিনীকে আকাশ, পানি ও পানির নিচে ত্রিমাত্রিক সক্ষমতা দিতে প্রায় ৮০০ কোটি টাকা ব্যয়ে এই অত্যাধুনিক যুদ্ধ জাহাজ নির্মাণ করা হয়েছে। পানির নিচে থাকা সাবমেরিন শনাক্ত ও ধংসের জন্য স্বয়ংক্রিয় অস্ত্র ব্যবহারের সুবিধা রয়েছে এই জাহাজে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.