বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «   সিলেট-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জাহিদুর রহমান  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «  

দু’টি যুদ্ধ জাহাজের উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

বাংলাদেশ নৌবাহিনীকে ত্রিমাত্রিক সক্ষমতা দিতে অত্যাধুনিক যুদ্ধ জাহাজ নিশান ও দুর্গম তৈরি করেছে খুলনা শিপইয়ার্ড। দেশে প্রথমবারের মতো তৈরি এই লার্জ প্যাট্রোল ক্রাফটের উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এ উপলক্ষে আজ বুধবার দুপুরে খুলনার খালিশপুরে তিতুমীর নেভালে যুদ্ধ জাহাজ ও টাগবোর্ড কমিশনিং অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জানা যায়, নৌবাহিনীকে আকাশ, পানি ও পানির নিচে ত্রিমাত্রিক সক্ষমতা দিতে প্রায় ৮০০ কোটি টাকা ব্যয়ে এই অত্যাধুনিক যুদ্ধ জাহাজ নির্মাণ করা হয়েছে। পানির নিচে থাকা সাবমেরিন শনাক্ত ও ধংসের জন্য স্বয়ংক্রিয় অস্ত্র ব্যবহারের সুবিধা রয়েছে এই জাহাজে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.