শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «   সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «  

জকিগঞ্জ বাজারের চুরি ঘটনার দুই চুর কানাইঘাটে আটক

 

নিজস্ব প্রতিবেদকঃ  জকিগঞ্জ বাজারের নাজিম এন্টারপ্রাইজে চুরি ঘটনায় কানাইঘাট থেকে দুই চুরকে আটক করেছে জকিগঞ্জ ও কানাইঘাট থানা পুলিশ। সারা রাত দীর্ঘ অভিযান শেষে জনগণের সহযোগিতা নিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটককৃতরা হলো, কানাইঘাটের সুরইঘাট ইউপির সোনারতনপুঞ্জির বিলরপার গ্রামের সিরাজ (২৫) ও একই গ্রামের ইমন (১৮)।

এ ব্যাপারে থানার এস আই সৈয়দ ইমরোজ তারেক জকিগঞ্জ বার্তাকে জানান সিরাজ ও ইমন নামে দুই চুরকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চুরি হওয়া দোকানের মালিক নাজিম জানান শনি ও রোববার দুই দিনের সীমাহীন চেস্টায় চুরদের আটক করা হয়েছে। জকিগঞ্জ থানা ও কানাইঘাট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে এই দুই চুরকে আটক করে। 

তবে জকিগঞ্জের যুবলীগ নেতা ছায়েক আহমদ চৌধুরীর ভূমিকা সব চেয়ে বেশি। এরপর জেলা ছাত্রলীগ নেতা সাবেল মো. রেজা, সংগঠক জাকারিয়াসহ অনেকেই সহযোগিতা করেছেন। পুলিশসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান নাজিম।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.