বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

জকিগঞ্জ বাজারের চুরি ঘটনার দুই চুর কানাইঘাটে আটক

 

নিজস্ব প্রতিবেদকঃ  জকিগঞ্জ বাজারের নাজিম এন্টারপ্রাইজে চুরি ঘটনায় কানাইঘাট থেকে দুই চুরকে আটক করেছে জকিগঞ্জ ও কানাইঘাট থানা পুলিশ। সারা রাত দীর্ঘ অভিযান শেষে জনগণের সহযোগিতা নিয়ে তাদেরকে নিজ বাড়ি থেকে আটক করা হয়। আটককৃতরা হলো, কানাইঘাটের সুরইঘাট ইউপির সোনারতনপুঞ্জির বিলরপার গ্রামের সিরাজ (২৫) ও একই গ্রামের ইমন (১৮)।

এ ব্যাপারে থানার এস আই সৈয়দ ইমরোজ তারেক জকিগঞ্জ বার্তাকে জানান সিরাজ ও ইমন নামে দুই চুরকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চুরি হওয়া দোকানের মালিক নাজিম জানান শনি ও রোববার দুই দিনের সীমাহীন চেস্টায় চুরদের আটক করা হয়েছে। জকিগঞ্জ থানা ও কানাইঘাট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে এই দুই চুরকে আটক করে। 

তবে জকিগঞ্জের যুবলীগ নেতা ছায়েক আহমদ চৌধুরীর ভূমিকা সব চেয়ে বেশি। এরপর জেলা ছাত্রলীগ নেতা সাবেল মো. রেজা, সংগঠক জাকারিয়াসহ অনেকেই সহযোগিতা করেছেন। পুলিশসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান নাজিম।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.