সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «   হাজারো মানুষের উপস্থিতিতে মুন্সীবাজার মাদ্রাসার মাহফিল সম্পন্ন  » «  

দক্ষিণ সুরমা থানায় যোগ দিচ্ছেন সহকারী কমিশনার জ্যোর্তিময় সরকার

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানায় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার জন্য থানায় যোগদান করছেন মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জ্যের্তিময় সরকার।

গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া এ আদেশ দেন। আর দক্ষিণ সুরমা থানার সহকারী পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমানকে মোগলাবাজার থানায় যোগদান করছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) তিনি দক্ষিণ সুরমা থানায় যোগদান করবেন বলে পুলিশ সূত্রে জানা যায়।

সিলেট মহানগর পুলিশের চৌকস অপারেশন অফিসার জ্যের্তিময় সরকার বেশ কয়েকটি অপারেশন চালিয়ে পুলিশের ভাবমূর্তি আরও উজ্জল করেছেন। এজন্য তিনি মহানগর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে বেশ প্রশংসাও কুড়িয়েছেন।

সুত্র: সিলেট টাইমস বিডি

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.