শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «   ছেলে হত্যার বিচার চান সালমানের মা বাবা  » «   জকিগঞ্জে রয়েল ট্রাভেলস এর উদ্বোধন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন  » «   জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা ১৬জানুয়ারি  » «   জকিগঞ্জ রয়েল ট্রাভেলসে অফিস সহকারি নিয়োগ দেওয়া হবে  » «  

থানাবাজারে দূর্ঘটনায় আহত ব্যক্তিটি কে?

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। তবে স্থানীয়দের ধারণা ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। গত ১০-১১দিন আগে সকালে এসে দেখতে পান গুরুতর আহত হয়ে সড়কের পাশে পড়ে আছে লোকটি। পথচারি কেউ এগিয়ে না এলেও মুমিনপুর গ্রামের আব্দুর রউফ তার প্রয়োজনীয় ওষুধ, খাবারসহ সব কিছুই দেখাশুনা করছেন।

গতকাল বিকেলে সরেজমিনে দেখা যায়, প্রায় পঞ্চাশোর্ধ বয়সের ব্যক্তিটি যাত্রী ছাউনীতে শুয়ে আছেন। পাশে ওষুধ, পানির বোতল ও খাবার রাখা আছে। স্থানীয়রা জকিগঞ্জ বার্তাকে জানান, কয়েকদিন থেকে এভাবে পড়ে আছে একটা মানুষ। নিশ্চয় রাতে কোনো একটি গাড়ি ঐ নিরীহ মানুষটিকে প্রচন্ড আঘাত করেছে। তার শরীরের নানা স্থানে জখম রয়েছে। মানবিক দিক বিবেচনা করে চিকিৎসা দেওয়া প্রয়োজন বলে তারা মনে করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.