বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «   আল ইহসান একাডেমীতে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি  » «   জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন  » «   লতিফিয়া সাংস্কৃতিক ফোরাম, কালিগঞ্জ’র সাধারণ সভা অনুষ্ঠিত  » «  

থানাবাজারে দূর্ঘটনায় আহত ব্যক্তিটি কে?

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। তবে স্থানীয়দের ধারণা ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। গত ১০-১১দিন আগে সকালে এসে দেখতে পান গুরুতর আহত হয়ে সড়কের পাশে পড়ে আছে লোকটি। পথচারি কেউ এগিয়ে না এলেও মুমিনপুর গ্রামের আব্দুর রউফ তার প্রয়োজনীয় ওষুধ, খাবারসহ সব কিছুই দেখাশুনা করছেন।

গতকাল বিকেলে সরেজমিনে দেখা যায়, প্রায় পঞ্চাশোর্ধ বয়সের ব্যক্তিটি যাত্রী ছাউনীতে শুয়ে আছেন। পাশে ওষুধ, পানির বোতল ও খাবার রাখা আছে। স্থানীয়রা জকিগঞ্জ বার্তাকে জানান, কয়েকদিন থেকে এভাবে পড়ে আছে একটা মানুষ। নিশ্চয় রাতে কোনো একটি গাড়ি ঐ নিরীহ মানুষটিকে প্রচন্ড আঘাত করেছে। তার শরীরের নানা স্থানে জখম রয়েছে। মানবিক দিক বিবেচনা করে চিকিৎসা দেওয়া প্রয়োজন বলে তারা মনে করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.