মঙ্গলবার, ২২ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «   মাসুক উদ্দিন আহমদ বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  » «   জকিগঞ্জে ছাত্র মজলিসের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত  » «  

থানাবাজারে দূর্ঘটনায় আহত ব্যক্তিটি কে?

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। তবে স্থানীয়দের ধারণা ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। গত ১০-১১দিন আগে সকালে এসে দেখতে পান গুরুতর আহত হয়ে সড়কের পাশে পড়ে আছে লোকটি। পথচারি কেউ এগিয়ে না এলেও মুমিনপুর গ্রামের আব্দুর রউফ তার প্রয়োজনীয় ওষুধ, খাবারসহ সব কিছুই দেখাশুনা করছেন।

গতকাল বিকেলে সরেজমিনে দেখা যায়, প্রায় পঞ্চাশোর্ধ বয়সের ব্যক্তিটি যাত্রী ছাউনীতে শুয়ে আছেন। পাশে ওষুধ, পানির বোতল ও খাবার রাখা আছে। স্থানীয়রা জকিগঞ্জ বার্তাকে জানান, কয়েকদিন থেকে এভাবে পড়ে আছে একটা মানুষ। নিশ্চয় রাতে কোনো একটি গাড়ি ঐ নিরীহ মানুষটিকে প্রচন্ড আঘাত করেছে। তার শরীরের নানা স্থানে জখম রয়েছে। মানবিক দিক বিবেচনা করে চিকিৎসা দেওয়া প্রয়োজন বলে তারা মনে করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.