মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «   শাব্বির আহমদের মনোনয়ন ফরম সংগ্রহ  » «   মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আমেরিকা প্রবাসী শরীফ লস্কর  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন ফরম জমা দেন শরীফ  » «   সিলেট-৫ থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন পাপলু  » «   জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অ্যাডিশনাল এসপি এবং ওসির মতবিনিময়  » «   জকিগঞ্জে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  » «   আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন হাফিজ মজুমদার  » «   জকিগঞ্জের হানিগ্রাম প্রবাসী ঐক্য পরিষদের কমিটি গঠন  » «  

তিন ম্যাচ নিষিদ্ধ এমবাপে

 

আন্তর্জাতিক ক্যারিয়ারে বেশ খানিকটা সময় পার করে ফেলেছেন কিলিয়ান এমবাপে। তবে এই সময়ে লাল কার্ড দেখার মতো কাণ্ড করেননি। গত শনিবার লিগ ওয়ানে মেজাজ হারিয়ে অনাকাঙ্ক্ষিত সেই ঘটনা ঘটিয়ে ফেলেছেন ফরাসি ফরোয়ার্ড। নিমের বিপক্ষে ৪-২ গোলে জয়ের দিনে লাল কার্ড দেখায় নিষিদ্ধ হয়েছেন তিন ম্যাচ।

ম্যাচটির প্রথমার্ধেই একবার হলুদ কার্ড দেখেন এমবাপে। শেষ দিকে নিমের খেলোয়াড় তেজি সাভানিয়ের সঙ্গে সংঘর্ষে জড়ালে নিয়ম অনুযায়ী দ্বিতীয় হলুদ কার্ডের পর সরাসরি লাল দেখেন কার্ড। ম্যাচের শেষ দিকের এই ঘটনায় সাভানিয়েকেও দেখানো হয় লাল কার্ড।

ফ্রেঞ্চ লিগের ডিসিপ্লিনারি কমিটি নিজেদের রায় জানায় বুধবার। তারা জানিয়েছে ১৯ বছর বয়সী এমবাপে লিগ ওয়ানে তিনটি ম্যাচ খেলতে পারবে না। একই কাণ্ডে সাভানিয়ে নিষিদ্ধ থাকবেন ৫ ম্যাচ।

ক্যারিয়ারে প্রথমবার এমনটি ঘটায় এমবাপে ক্ষমা চেয়েছেন ভক্তদের কাছে। সফররত পিএসজি ভক্তদের কাছে এই ঘটনায় ক্ষমা চাইলেও কৃতকর্মের জন্য মোটেও অনুতপ্ত নন তিনি। জানিয়েছেন এমন ঘটলে একই কাণ্ড আবার করবেন ফরাসি ফরোয়ার্ড! বোঝাই যাচ্ছে সাভানিয়ে মাত্রা ছাড়িয়ে গিয়েছিলেন। তাই এমবাপে জানিয়েছেন এমন ঘটনায় ছাড় দেবেন না একবিন্দু।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.