বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

তাসকিনের হ্যাটট্রিক

image_178660_0

শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে হ্যাটট্রিক করলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ৫০তম ওভারে তিনি এই কীর্তি গড়েন।

মঙ্গলবার ডাম্বুলার আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে বোলিংয়ে নেমে ইনিংসের শেষ ওভারে এসে হ্যাটট্রিক করেন এ ডানহাতি পেসার।

ইনিংসের শেষ ওভারে এসে তৃতীয়, চতুর্থ ও ৫ম বলে পর পর আসেলে গুনারত্নে, সুরাঙ্গা লাকমাল এবং নুয়ন প্রদীপকে আউট করে হ্যাটট্রিক পূর্ণ করেন তাসকিন।

বাংলাদেশের বিপক্ষে সিরিজে টিকে থাকতে দ্বিতীয় ওয়ানডেতে ৩১১ রানে থেমেছে স্বাগতিক শ্রীলঙ্কা।

মঙ্গলবার ডাম্বুলার আন্তর্জাতিক স্টেডিয়ামে টসে জয়লাভ করেন লংকান অধিনায়ক উপল থারাঙ্গা। তিনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।

টস হেরে বোলিংয়ে নেমে শুরুতেই আঘাত হানেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ওপেনার দানুস্কা গুনাথিলাকা ৯ রান করে মাশরাফির বলে মুশফিকের হাতে ধরা পড়েন।

এরপর কুশাল মেন্ডিস এবং উপল থারাঙ্গা ১১১ রানের জুটি গড়েন। এই জুটি ভাঙেন মাহমুদউল্লাহ রিয়াদ।

মোস্তাফিজুর রহমানের করা একটি বল নো ঘোষণা করেন লেগ আম্পায়ার। বিমার থাকায় উইকেটের পেছনে থাকা মুশফিকুর রহিম বলটি ধরতে ব্যর্থ হন।

মুশফিকের হাতে লেগে বলটি চলে যায় রিয়াদের কাছে। রান নিতে দৌড় দেন থারাঙ্গা। রিয়াদের থ্রোতে বলটি সরাসরি স্টাম্পে গিয়ে আঘাত হানে। রান আউট হয়ে যান থারাঙ্গা। লংকান অধিনায়ক ৬৫ রান করেন।

থারাঙ্গা ফিরে গেলেও নিজের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নেন মেন্ডিস।

মেন্ডিসের সেঞ্চুরির পর নিজের প্রথম শিকার তুলে নেন মোস্তাফিজ। দিনেশ চান্দিমালকে লেগ বিফোরের ফাঁদে ফেলেন তিনি। চান্দিমাল ২৪ রান করেন। পরের ওভারেই কুশাল মেন্ডিসকে ফেরান তাসিকন আহমেদ। নিজের বলে দুর্দান্ত এক ক্যাচ নেন এ ডানহাতি পেসার। মেন্ডিস ১০২ রান করেন।

এরপর  মিলিন্দা শ্রীবর্ধনে ব্যক্তিগত ২৭ রান করে মেহেদী হাসান মিরাজের বলে বোল্ড হন। পরের ওভারেই থিসারা পেরেরাকে রান আউট করেন মুশফিকুর রহিম।

গত শনিবার প্রথম ওয়ানডেতে শ্রীলংকাকে ৯০ রানে হারিয়ে তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে রয়েছে বাংলাদেশ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.