রবিবার, ২০ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ  » «   বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান ক্বারী আবদুল হাফীযের  » «   এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতার ১ম বাঁছাই অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি  » «   খলাছড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি, শিক্ষানুরাগী মিহির বাবু আর নেই  » «   আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «  

ট্রেন থামিয়ে সিগারেট কিনলেন চালক

ইঞ্জিনের কোনো ত্রুটি নেই। এমনকি জরুরি অন্য কোনো সমস্যাও হয়নি। তবু রেলগেটে থেমে গেল ট্রেন। শুধু সিগারেট কিনতে তেলবাহী ওই ট্রেন থামালেন চালক। সোমবার সকালে নাটোরের বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি রেলগেটে এ ঘটনা ঘটে।

মালঞ্চি রেলগেটের গেটম্যানের দায়িত্বে থাকা মকব্বর হোসেন জানান, গেটম্যান মেহেদী অসুস্থ থাকায় তার স্থলে দায়িত্ব পালন করছিলেন তিনি। সকাল ১০টা থেকে সাড়ে ১০টার দিকে নাটোরের দিক থেকে ছেড়ে আসা তেলবাহী একটি ট্রেন দেখে রেলগেট বন্ধ করে দেন তিনি। কিন্তু ট্রেনটি গেটের সামনে এসে হঠাৎ থেমে যায়।

এসময় ওই ট্রেনের ইঞ্জিন থেকে একজন নেমে এসে রেলগেটের পাশের সিগারেটের দোকান থেকে সিগারেট কিনে আবার উঠে যান। প্রায় তিন মিনিট ট্রেনটি এভাবে দাঁড়িয়ে থাকে। একসময় গেটের দুই পাশে গাড়ির লম্বা লাইন পড়ে যায়।

রেলগেট সংলগ্ন রানা অটো ওয়ার্কশপের কর্মচারী প্রত্যক্ষদর্শী রাকিব জানান, পথের মাঝে ট্রেন থামিয়ে সিগারেট কেনার ঘটনা তিনি এই প্রথম দেখলেন। এতে তিনি অবাক হয়েছেন।

তিনি বলেন, দায়িত্বজ্ঞানহীন কাজ করেছেন চালক। সিগারেট বিক্রেতা মহীদুল বলেন, ওই লোক (চালক) আমার দোকানে সিগারেট নিতে এসে না পেয়ে ফিরে যান।

পাশের বকুল স্টোরের দোকান মালিক বকুল জানান, একজন লোক ট্রেন থেকে নেমে এসে তার দোকান থেকে ১০টি সিগারেট কেনেন।

নাটোরের স্টেশন মাস্টার অশোক চক্রবর্তী বলেন, তেলবাহী ৯৮২ নম্বর ট্রেনটি ১০টা ৫ মিনিটে নাটোর থেকে ছেড়ে যায়। পথে এভাবে ট্রেন থামানোর কোনো নিয়ম নেই।

পাকশীর বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, অযৌক্তিকভাবে ট্রেন থামিয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখে দোষীকে রেলওয়ে আইনের আওতায় নেয়া হবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.