শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «   নিশ্চিদ্র নিরাপত্তায় ঈসালে সাওয়াব মাহফিল, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «  

জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে শাপলার ফলক উন্মোচন

ম.জ.ছালেহীন : জকিগঞ্জ উপজেলার জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে সোমবার দুপুর ১টায় জাতীয় ফুল শাপলার ফলক উন্মোচন করেন শাপলার দাতা মানবাধিকারকর্মী ও কবি মোঃ আনোয়ার হোসেন খান। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও এস.এম.সি’র সভাপতি মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক শব্বির আহমেদের সাবলীল সঞ্চালনায় ফলক উন্মোচনে প্রধান অতিথির আসন অলংকৃত করেন জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ আব্দুল মুতলিব।

অষ্টম শ্রেণীর শিক্ষার্থী মোঃ নুর উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াতে সূচিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জকিগঞ্জ মাধ্যমিক শিক্ষক কল্যাণ ট্রাষ্টের সেক্রেটারী ও অত্র বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল জলিল, গঙ্গাজল হাসানিয়া সিনিয়র মাদ্রাসার বাঙলা বিভাগের প্রভাষক আবুল কালাম আজাদ প্রমুখ। শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মাওলানা শাহীন আহমদ এবং শিক্ষার্থীদের পক্ষে অনুভূতি প্রকাশ করে নবম শ্রেণীর ছাত্র সামিন ইয়াসির ইসলাম সামী ও অষ্টম শ্রেণীর ছাত্রী তাহমিনা ইয়াছমীণ। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হালিমের স্বাগত বক্তব্যে সূচিত অনুষ্ঠানে বিদ্যালয়ের সকল শিক্ষক- কর্মচারী- শিক্ষার্থীর সরব উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে। সমাপ্তি ঘোষণার পাক্কালে শাপলা দাতা কবি মোঃ আনোয়ার হোসেন খান তার রচিত কবিতা গ্রন্থ “ভোরের আলো” বিদ্যালয়ের ৫টি শ্রেণীর ১৫টি শাখার প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ৪৫ জন মেধাবী শিক্ষার্থীকে উপহার দেন।।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.