শনিবার, ১৮ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ম. জ ছালেহীন: জকিগঞ্জ উপজেলার জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা- ২০১৮ খ্রীষ্টাব্দের সমাপণি দিনে পুরুষ্কার বিতরণী ও আলোচনা সভা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আব্দুল হান্নানের সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুছ ছত্তার মানিক, মোঃ কামরুজ্জামান ও শব্বির আহমেদের সাবলীল সঞ্চালনায় রোববার সকাল ১১টায় বিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। দশম শ্রেণীর মেধাবী ছাত্রী উম্মে হানীর পবিত্র কোরআন তেলাওয়াত ও রোজিনা আক্তার শোভার শপথ পাঠে সূচিত সভায় সাংস্কৃতিক শিক্ষক বাবু স্বপন কুমার বর্মণের নেতৃত্বে জাতীয় সংগীত পরিবেশন করে বিদ্যালয়ের গার্লস গাইড ও শারীরিক শিক্ষক মাজহারুল ইসলামের নেতৃত্বে ডিসপ্লে প্রদর্শন করে বিদ্যালয়ের স্কাউট দল। সহকারী প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলামের স্বাগত বক্তব্যে সূচিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথির বক্তব্য দেন বিশিষ্ট রাজনীতিক ও সমাজসেবী  লোকমান উদ্দীন চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুস ছালাম, এসএমসির শিক্ষানুরাগী সদস্য মোঃ আব্দুস সোবহান ও অভিভাবক সদস্য নোমানুর রশীদ, রাজনীতিবিদ ও কবি আনোয়ার হোসেন, সমাজসেবী ফখর উদ্দিন, কুসুমকলি কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল এখলাছুর রহমান প্রমুখ।
বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী- কর্মচারী ও অভিভাবকদের সরব উপস্থিতিতে পুরষ্কার বিতরণীর এক পর্যায়ে ২০১৭ খ্রীষ্টাব্দের জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৭ জন শিক্ষার্থীকে বিশেষ সম্মাননা প্রদান করা হয় এবং এবারের জেএসসি পরীক্ষায় সমগ্র উপজেলার মধ্যে সর্বাধিক ৩১২ জন শিক্ষার্থী কৃতকার্য হয়ে ঐতিহাসিক রেকর্ড স্থাপন করায় অতিথিবৃন্দ সকল শিক্ষক-শিক্ষার্থী- অভিভাবক ও এসএমসি’র সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ অগ্রযাত্রা অব্যাহত রাখার দৃঢ় আশাবাদ ব্যাক্ত করার পাশাপাশি সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সবশেষে প্রধান শিক্ষক মোঃ আব্দুল হালিম ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠান সমাপ্ত করেন।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.