সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   স্বর্ণ পদক’ অর্জন করায় শাহবাগে শিহাব উদ্দিন সংবর্ধিত  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার  » «   বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «  

জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী

সংবাদ দাতাঃ সিলেট জেলা পরিষদের উদ্যোগে ২০১৬ ও ২০১৭ সনের এস. এস. সি এবং এইচ. এস. সি. ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে প্রায় চার শতাধিক নির্বাচিত মেধাবীদেরকে বৃত্তি ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

অদ্য ৫সেপ্টেম্বর ২০১৮, বুধবার সকাল ১১টা থেকে জেলা পরিষদ মিলনায়তনে বর্ণীল আয়োজনে আয়োজিত হয় বৃত্তি প্রদান অনুষ্ঠান।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো. মতিউর রহমান এবং সিলেটে জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান সহ অতিথিবৃন্দদের হাত থেকে বৃত্তি গ্রহণ করেন।

২০১৬ সনের এস. এস. সি.’র মানবিক বিভাগ থেকে ইছামতি কামিল মাদ্রাসার বৃত্তিপ্রাপ্তরা হলেন- রেদ্বওয়ান আহমদ চৌধুরী, আব্দুল্লাহ আল মিনহাজ, আব্দুল হালিম, ফাতেমা জান্নাত খান, মাজেদা আক্তার, শুকরিয়া আক্তার, জাছমিন আক্তার, সুমাইয়া আক্তার এবং তান্নি আক্তার।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.