রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

জেদ্দায় হিমঘরে বাংলাদেশির মরদেহ : মিলছে না পরিচয়

সৌদি আরবের জেদ্দায় কিং আব্দুল আজিজ হাসপাতালের হিমঘরে পড়ে আছে এক বাংলাদেশির মরদেহ। এখনো তার পরিচয় পাওয়া যায়নি। এমনকি তার সঙ্গে থাকা পুরাতন পাসপোর্টের মধ্যে যে ঠিকানা পাওয়া গেছে তাও সঠিক নয়।

জানা গেছে, গত ৮ মে জেদ্দার ফিলিস্তিন রোডে আল রাইয়া সুপারমলের সামনের রাস্তায় হার্ট অ্যাটাকে মৃত্যু হয় এই প্রবাসী বাংলাদেশির।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট অফিস জানিয়েছে, মরদেহটি শনাক্ত করে পরিবারের কাছে পাঠানোর জন্য চেষ্টা করে যাচ্ছে। মৃত ব্যক্তির কাছে যে পাসপোর্ট পাওয়া গেছে তাতে তার নাম লেখা আছে রেজাউল করিম বাবলু, পিতা সারাফাত উল্লাহ করিম। গ্রাম- বাকেরনগর, থানা : বাঞ্ছারামপুর, জেলা : কুমিল্লা। পাসপোর্ট নং এফ ১২২২৬১৫।

বাংলাদেশ কনস্যুলেট লেবার কাউন্সিলর মরদেহ শনাক্ত করতে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে তদন্ত করেও মৃত ব্যক্তির দেশের বাড়ির পরিচয় মেলাতে সক্ষম হয়নি।

মরদেহের সঙ্গে থাকা কাগজপত্র দেখে ধারণা করা হচ্ছে যে, লোকটি অনেকদিন যাবৎ সৌদি আরবে অবৈধভাবে বসবাস করে আসছিলেন। সম্প্রতি সৌদি সরকারের দেয়া সাধারণ ক্ষমার সুযোগ গ্রহণ করে দেশে যাওয়ার কাগজপত্র ঠিক করে সৌদি এয়ার লাইন্সের টিকেটও কনর্ফাম করেছিলেন। কিন্ত নিয়তির নির্মম পরিহাস তিনি কি জানতেন,  মৃত্যু দূত এর আগেই তার প্রাণপাখি নিয়ে যাবে?

এই ব্যক্তির পরিচয় কিংবা তাকে কেউ চিনতে পারলে বাংলাদেশ কনস্যুলেট লেবার ইউংয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে বাংলাদেশ কনস্যুলেট অফিস।

এক্ষেত্রে জেদ্দা কনস্যুলেট লেবার কাউন্সিলরের সহকারী মো. হুমায়ুন কবির পলাশের মোবাইল নম্বরে 00966557340640

+966 126896276 যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়া সাংবাদিক মোবারক হোসেনের 00966559571128 নম্বরেও যোগাযোগ করা যাবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.