শুক্রবার, ১৮ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «   এম জাকির হুসেইন হিফজুল ক্বোরান প্রতি. প্রথম বাছাই শুক্রবার  » «   শোক দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ পৌর যুবলীগের আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‌্যালি  » «   মহানগর ছাত্রলীগের শাহিন ও আসিফের উপর শিবিরের হামলায় বারহালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা  » «   খলাছড়া সর. প্রাইমারী স্কুল ও ইবতেদায়ী মাদ্রায় পৃথক শোক সভা ও দোয়া  » «   কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের শোক সভা অনুষ্ঠিত  » «  

জেদ্দায় হিমঘরে বাংলাদেশির মরদেহ : মিলছে না পরিচয়

সৌদি আরবের জেদ্দায় কিং আব্দুল আজিজ হাসপাতালের হিমঘরে পড়ে আছে এক বাংলাদেশির মরদেহ। এখনো তার পরিচয় পাওয়া যায়নি। এমনকি তার সঙ্গে থাকা পুরাতন পাসপোর্টের মধ্যে যে ঠিকানা পাওয়া গেছে তাও সঠিক নয়।

জানা গেছে, গত ৮ মে জেদ্দার ফিলিস্তিন রোডে আল রাইয়া সুপারমলের সামনের রাস্তায় হার্ট অ্যাটাকে মৃত্যু হয় এই প্রবাসী বাংলাদেশির।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট অফিস জানিয়েছে, মরদেহটি শনাক্ত করে পরিবারের কাছে পাঠানোর জন্য চেষ্টা করে যাচ্ছে। মৃত ব্যক্তির কাছে যে পাসপোর্ট পাওয়া গেছে তাতে তার নাম লেখা আছে রেজাউল করিম বাবলু, পিতা সারাফাত উল্লাহ করিম। গ্রাম- বাকেরনগর, থানা : বাঞ্ছারামপুর, জেলা : কুমিল্লা। পাসপোর্ট নং এফ ১২২২৬১৫।

বাংলাদেশ কনস্যুলেট লেবার কাউন্সিলর মরদেহ শনাক্ত করতে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে তদন্ত করেও মৃত ব্যক্তির দেশের বাড়ির পরিচয় মেলাতে সক্ষম হয়নি।

মরদেহের সঙ্গে থাকা কাগজপত্র দেখে ধারণা করা হচ্ছে যে, লোকটি অনেকদিন যাবৎ সৌদি আরবে অবৈধভাবে বসবাস করে আসছিলেন। সম্প্রতি সৌদি সরকারের দেয়া সাধারণ ক্ষমার সুযোগ গ্রহণ করে দেশে যাওয়ার কাগজপত্র ঠিক করে সৌদি এয়ার লাইন্সের টিকেটও কনর্ফাম করেছিলেন। কিন্ত নিয়তির নির্মম পরিহাস তিনি কি জানতেন,  মৃত্যু দূত এর আগেই তার প্রাণপাখি নিয়ে যাবে?

এই ব্যক্তির পরিচয় কিংবা তাকে কেউ চিনতে পারলে বাংলাদেশ কনস্যুলেট লেবার ইউংয়ের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে বাংলাদেশ কনস্যুলেট অফিস।

এক্ষেত্রে জেদ্দা কনস্যুলেট লেবার কাউন্সিলরের সহকারী মো. হুমায়ুন কবির পলাশের মোবাইল নম্বরে 00966557340640

+966 126896276 যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়া সাংবাদিক মোবারক হোসেনের 00966559571128 নম্বরেও যোগাযোগ করা যাবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.