মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাজারো মানুষের উপস্থিতিতে লামারগ্রাম মাদ্রাসার ওযাজ মাহফিল অনুষ্ঠিত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বারহালে গ্যাস উদগীরন এখনো বন্ধ হয়নি  » «   বিরশ্রীর রঘুরাশিতে সরস্বতী পূজা অনুষ্ঠিত  » «   মানবসেবায় হাফিজ মজুমদারের ডক্টরেট ডিগ্রী লাভ  » «   চোখের জলে বর্ণাকে শেষ বিদায়  » «   জকিগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লোকমান চৌধুরীর মতবিনিময়  » «   বারহালে নলকুপ বসাতে গিয়ে গ্যাস উদগীরন  » «   কালিগঞ্জে মহসিন দেলােয়ার ব্যাডমিন্টন টুর্নামন্ট’র পুরস্কার প্রদান  » «   জকিগঞ্জে সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন  » «  

জিন্দাবাজার শুকরিয়া মার্কেট থেকে নারী চোর সুমা আটক

64160
সিলেট নগরীর জিন্দাবাজার থেকে নারী চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টার দিকে জিন্দাবাজারস্থ শুকরিয়া মার্কেট থেকে সুমা বেগম (২৭) নামের ওই চোরকে ব্যবসায়ী ও ক্রেতারা আটক করে পুলিশে সোর্পদ করেন।

আটক সোমা বেগম সিলেট নগরীর মেন্দিবাগস্থ আলাউদ্দিন মিয়ার কলোনীর ভাড়াটে। এর আগে গত ২৫ জুন জিন্দাবাজার থেকে ওই কলোনির বাসিন্দা নারী চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশ।

শুকরিয়া মার্কেটের ব্যবসায়ীরা জানান- মঙ্গলবার মার্কেটে কেনাকাটা করতে আসা কয়েকজন নারী ক্রেতা তাদের মোবাইল ফোন ও হ্যান্ডব্যাগ চুরির অভিযোগ করেন। বিকেল ৪টার দিকে এক নারী ক্রেতার ব্যাগ থেকে মোবাইল চুরির সময় সোমা বেগম নামের ওই চোরকে ধরে ফেলেন ব্যবসায়ী ও ক্রেতারা। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়।

নগরীর ধোপাদিঘীরপাড়ের হেলেনা আকতার চৌধুরী জানান- মঙ্গলবার শুকরিয়া মার্কেটে কেনাকাটা করতে গিয়ে তিনি স্যামসাং গ্যালাক্সি এ-৫ খুইয়েছেন। সাথে থাকা হ্যান্ডব্যাগের চেইন খুলে মোবাইল ফোন সেটটি চুরি হয়েছে বলে জানান তিনি।

সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ সিলেটভিউ২৪ডটকমকে জানান- শুকরিয়া মার্কেট থেকে নারী চোর চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুত্র: সিলেট ভিউ

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.