সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
শতাধিক প্রতিযোগীর অংশগ্রহণে সফলভাবে সম্পন্ন হলো ‘টিউন অব ইসলাম’র অডিশন  » «   উত্তরকুল মৌজায় সরকারি জায়গা দখল ও গাছ আত্মসাৎ; অবশষে মিমাংশার উদ্যোগ  » «   জকিগঞ্জ পৌর এলাকার কয়েছ নিখোঁজ; সন্ধান দাবি  » «   মানিকপুর ইউপি ও ইছামতি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মেলন আজ  » «   জাতীয় নিরাপদ সড়ক দিবস জকিগঞ্জে পালিত  » «   জকিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিনের ইন্তেকাল; আগামীকাল বেলা ২টায় জানাযা  » «   বারহালে দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট শিক্ষা ট্রাস্টের ১ম বৃত্তি পরিক্ষা অনুষ্ঠিত  » «   খলাছড়া একতা ফ্রেন্ডস কাবাডি টুর্নামেন্ট এর ফাইনালের পুরস্কার প্রদান  » «   জকিগঞ্জে প্রতিবন্ধী কল্যাণ সংস্থার কমিটি গঠন  » «   ৬০বছর পূর্তিতে ইছামতি হাই স্কুলের প্রথম (২০১০ব্যাচ) পূণর্মিলনী  » «  

জিন্দাবাজার শুকরিয়া মার্কেট থেকে নারী চোর সুমা আটক

64160
সিলেট নগরীর জিন্দাবাজার থেকে নারী চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল ৪টার দিকে জিন্দাবাজারস্থ শুকরিয়া মার্কেট থেকে সুমা বেগম (২৭) নামের ওই চোরকে ব্যবসায়ী ও ক্রেতারা আটক করে পুলিশে সোর্পদ করেন।

আটক সোমা বেগম সিলেট নগরীর মেন্দিবাগস্থ আলাউদ্দিন মিয়ার কলোনীর ভাড়াটে। এর আগে গত ২৫ জুন জিন্দাবাজার থেকে ওই কলোনির বাসিন্দা নারী চোর চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশ।

শুকরিয়া মার্কেটের ব্যবসায়ীরা জানান- মঙ্গলবার মার্কেটে কেনাকাটা করতে আসা কয়েকজন নারী ক্রেতা তাদের মোবাইল ফোন ও হ্যান্ডব্যাগ চুরির অভিযোগ করেন। বিকেল ৪টার দিকে এক নারী ক্রেতার ব্যাগ থেকে মোবাইল চুরির সময় সোমা বেগম নামের ওই চোরকে ধরে ফেলেন ব্যবসায়ী ও ক্রেতারা। পরে তাকে পুলিশে সোর্পদ করা হয়।

নগরীর ধোপাদিঘীরপাড়ের হেলেনা আকতার চৌধুরী জানান- মঙ্গলবার শুকরিয়া মার্কেটে কেনাকাটা করতে গিয়ে তিনি স্যামসাং গ্যালাক্সি এ-৫ খুইয়েছেন। সাথে থাকা হ্যান্ডব্যাগের চেইন খুলে মোবাইল ফোন সেটটি চুরি হয়েছে বলে জানান তিনি।

সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদ সিলেটভিউ২৪ডটকমকে জানান- শুকরিয়া মার্কেট থেকে নারী চোর চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সুত্র: সিলেট ভিউ

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.