বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

জাকির নায়েকের ১৮ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত

ভারত সরকারের এনফোর্সমেন্ট ডায়রেক্টরেট (ইডি) আলোচিত-সমালোচিত ইসলামি বক্তা জাকির নায়েকের বিরুদ্ধে বড় ধরনের পদক্ষেপ নিয়েছে। তারা জাকির নায়েকের ১৮ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করেছে।

সোমবার রাতে নবরভারতটাইম্‌স.কম জানায়, ২০০ কোটি রুপির মানি লন্ডারিং মামলায় ইসলামিক রিসার্চ ফাউন্ডেশন (আইআরএফ) ও অন্য ব্যক্তিদের ১৮.৩৭ কোটি রুপির সম্পত্তি বাজেয়াপ্ত করে নেয় ইডি। প্রসঙ্গত, আইআরএফের হর্তাকর্তা জাকির নায়েক স্বয়ং।

অপরদিকে, সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলায় এনআইএ জাকির নায়েককে আগামী ৩০ মার্চ হাজির হওয়ার নির্দেশ জারি করেছে।

এর আগে গত মাসে মানি লন্ডারিং মামলা সূত্রে জাকির নায়েকের এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.