শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «  

জঙ্গিবাদ থেকে ফিরে তথ্য দিলে ১০ লাখ টাকা পুরস্কার

benjir_19446_1468842756

কোনো জঙ্গি স্বাভাবিক জীবনে ফিরে এসে জঙ্গিদের সম্পর্কে তথ্য দিলে তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

এছাড়া যে কেউ জঙ্গিদের ব্যাপারে নিশ্চিত তথ্য দিলে তাকে ৫ লাখ টাকা পুরস্কার দেয়া হবে বলেও ঘোষণা দেন তিনি।

বগুড়ায় জঙ্গিবিরোধী অভিযান শেষে সোমবার দুপুরে এক প্রেস বিফ্রিংয়ে র‌্যাব ডিজি এ ঘোষণা দেন।

তিনি বলেন, কোনো জঙ্গি যদি স্বাভাবিক জীবনে ফিরে এসে তার দল বা জঙ্গি কার্যক্রম সম্পর্কে তথ্য দেয় তাহলে তাকে ১০ লাখ টাকা পুরস্কার এবং তাকে ও তার পরিবারকে নিরাপত্তা দেয়া হবে।

এ সময় বেনজীর আহমেদ জানান, শোলাকিয়ায় হামলাকারী শফিউলসহ অন্যান্য স্থানে হামলাকারী জঙ্গিরা বগুড়ার সারিয়াকান্দির টেংরাকুয়ারা জঙ্গি ক্যাম্পে প্রশিক্ষণ নিয়েছে। জঙ্গিবিরোধী অভিযানে এই প্রশিক্ষণ ক্যাম্প ধ্বংস করা হয়েছে।

এর আগে রোববার গভীর রাতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার দুর্গম চরাঞ্চল ঘাঘুয়া, জামফল, পাঁচবাড়িয়া, ট্যাংরাকুড়া, সনপচা ও কাজলা এলাকা এবং জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার পাকরুল চরে জঙ্গিবিরোধী অভিযান নামে যৌথবাহিনী।

এ বিশেষ অভিযানে ওইসব প্রশিক্ষণ ক্যাম্প ধ্বংস করা হয়েছে। এ সময় জিহাদি বই, ধারালো অস্ত্র, ম্যাগজিন রাখার বেল্ট উদ্ধার করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.