শুক্রবার, ২৬ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জিরোপয়েন্টে জকিগঞ্জের ৭জন কে পিটিয়ে গুরুতর আহত  » «   ফেসবুকসহ মিডিয়ায় মানহানীকর মন্তব্য, তাজের বিরুদ্ধে হুইপ সেলিম এমপির মামলা  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বাল্যবিবাহ প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষা শীর্ষক আলোচনা  » «   বিদ্যুৎ বিভ্রাটে আমার নিয়ন্ত্রণ নেই, জকিগঞ্জ বার্তাকে ডিজিএম  » «   জকিগঞ্জ-চারখাই সড়কের মাঝে গর্ত, যান চলাচলে বিঘ্ন  » «   ফেসবুকে মানহানীকর মন্তব্য; সাংবাদিক এখলাছুর রহমানের থানায় জিডি  » «   সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «  

জঙ্গিবাদ থেকে ফিরে তথ্য দিলে ১০ লাখ টাকা পুরস্কার

benjir_19446_1468842756

কোনো জঙ্গি স্বাভাবিক জীবনে ফিরে এসে জঙ্গিদের সম্পর্কে তথ্য দিলে তাকে ১০ লাখ টাকা পুরস্কার দেয়ার ঘোষণা দিয়েছেন র‌্যাবের মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ।

এছাড়া যে কেউ জঙ্গিদের ব্যাপারে নিশ্চিত তথ্য দিলে তাকে ৫ লাখ টাকা পুরস্কার দেয়া হবে বলেও ঘোষণা দেন তিনি।

বগুড়ায় জঙ্গিবিরোধী অভিযান শেষে সোমবার দুপুরে এক প্রেস বিফ্রিংয়ে র‌্যাব ডিজি এ ঘোষণা দেন।

তিনি বলেন, কোনো জঙ্গি যদি স্বাভাবিক জীবনে ফিরে এসে তার দল বা জঙ্গি কার্যক্রম সম্পর্কে তথ্য দেয় তাহলে তাকে ১০ লাখ টাকা পুরস্কার এবং তাকে ও তার পরিবারকে নিরাপত্তা দেয়া হবে।

এ সময় বেনজীর আহমেদ জানান, শোলাকিয়ায় হামলাকারী শফিউলসহ অন্যান্য স্থানে হামলাকারী জঙ্গিরা বগুড়ার সারিয়াকান্দির টেংরাকুয়ারা জঙ্গি ক্যাম্পে প্রশিক্ষণ নিয়েছে। জঙ্গিবিরোধী অভিযানে এই প্রশিক্ষণ ক্যাম্প ধ্বংস করা হয়েছে।

এর আগে রোববার গভীর রাতে বগুড়ার সারিয়াকান্দি উপজেলার দুর্গম চরাঞ্চল ঘাঘুয়া, জামফল, পাঁচবাড়িয়া, ট্যাংরাকুড়া, সনপচা ও কাজলা এলাকা এবং জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার পাকরুল চরে জঙ্গিবিরোধী অভিযান নামে যৌথবাহিনী।

এ বিশেষ অভিযানে ওইসব প্রশিক্ষণ ক্যাম্প ধ্বংস করা হয়েছে। এ সময় জিহাদি বই, ধারালো অস্ত্র, ম্যাগজিন রাখার বেল্ট উদ্ধার করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.