মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

জকিগঞ্জ সি. জুডিসিয়াল আদালতে ১৬বিএনপি নেতা-কর্মী বেকসুর খালাস

নিজস্ব প্রতিবেদক: ২০১২সালের এপ্রিলে দায়ের করা মামলায় সিলেটের জকিগঞ্জের ১৬বিএনপি নেতা-কর্মী বেকসুর খালাস পেয়েছেন। আজ বৃহস্পতিবার জি আর ৭০/২০১২ মামলার রায় দেন দেন জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ খাইরুল আমিন রেজা। বিষয়টি জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেছেন মামলার আইনজীবী অ্যাড. কাওছার রশিদ বাহার। ২০১২সালে হরতাল চলাকালীন সময়ে অগ্নিসংযোগ, মারামারিসহ বিভিন্ন অভিযোগে সুন্দর আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। সেই মামলার চার্জসিটভূক্ত আসামী হওয়ায় উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদকে চেয়ারম্যান পদ থেকে অপসারণ করেছিল স্থানীয় সরকার মন্ত্রণালয়। একই মামলায় বিএনপি নেতা হিফজুর রহমানও জেল খেটেছেন।

১৬নেতা-কর্মীর মধ্যে পৌর বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক বদরুল হক বাদল, বর্তমান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: শফিকুর রহমান প্রমূখ রয়েছেন। বর্তমান জেলা বিএনপির সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বেকসুর খালাস রায়ের মাধ্যমে প্রমাণিত হয়েছে যে, মামলাটি ছিল ষড়যন্ত্রমূলক।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.