শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
নানা আয়োজনে জকিগঞ্জ টিভি’র প্রথম বর্ষপূর্তি উদযাপন  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল আহমদ  » «   দুই বছরে পা রাখছে জকিগঞ্জ টিভি  » «   আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «  

জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকারের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকারের বদলী জনিত বিদায় অনুষ্ঠান বুধবার রাত সাড়ে ৯টার দিকে জকিগঞ্জ বাজারস্থ সেতুবন্ধন কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেতুবন্ধনের সভাপতি খালেদ মহিউদ্দিন আজাদ। প্রভাষক রফিকুল ইসলাম সোহেলের পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য দেন অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকার। তিনি বক্তব্যে বলেন জকিগঞ্জ বিয়া্নীবাজারে প্রায় দুই বছর দায়িত্বপালন করেছি। চেষ্টা করেছি, মানবিক ও সামাজিক কাজ করার। এখানে এসে সেতুবন্ধনের মতো ভালো সংগঠন পেয়ে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এ জন্য তিনি সংগঠনের সভাপতি সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

তিনি বলেন জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়ক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করেছি, যাতে জকিগঞ্জে সুন্দর পরিবেশ সৃষ্টি হয়। তৎকালিন উপজেলা নির্বাহী অফিসার মো. শহিদুল হকের চিকিৎসা সহায়তা সহ প্রায়ই মানবিক ও সামাজিক কাজ করেছি। তিনি ভবিষ্যতে আরও বেশি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং বলেন আমি যেখানেই যাই না কেনো, জকিগঞ্জকে ভূলতে পারবো না। এখানকার মানুষ ও প্রাকৃতিক পরিবেশ আমাকে বিমোহিত করেছে। সেটি কখনও ভূলবার নয়।

জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল আদালতের নবাগত বিচারক আনোয়ার হোসেন সাগর বলেন জকিগঞ্জ আসার পর তার সাথে পরিচয়।শুনেছি তিনি ভালো মানুষ। যেখানে যাচ্ছেন, তিনি নিশ্চয় ভালো থাকবেন। সেই শুভ কামনা থাকলো।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হাবিবুর রহমান হাওলাদার বলেন  স্যার (মোস্তাক সরকার) কত যে ভালো ছিলেন, সেটি সংক্ষিপ্ত পরিসরে বলে শেষ করা যাবে না। সবার সাথে সুন্দর ব্যবহার করতেন। তিনি বড় অফিসার হলেও আমাদের সাথে মুক্তমনে চলাফেরা করতেন।যে কোনো সমস্যা হলেই স্যারের পরামর্শ কাজে আসতো। স্যারের নতুন কর্মস্থল ভালো হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এনামুল হক মুন্না বলেন চমৎকার একজন মানুষ ছিলেন মোস্তাক সরকার। তার চালচলন, কথা বার্তা, সামাজিকতা মানুষের মনে সীমাহীন ভালোবাসা সৃষ্টি করেছে। যে কোনো মানুষ মামলা সংক্রান্ত কাজে তার দ্বারস্থ হলে ভালো পরামর্শ দিয়ে সহযোগিতা করতেন। তার অবদান জকিগঞ্জের মানুষ ভূলবে না।

বক্তব্য দেন সমাজসেবক জাফরুল ইসলাম, প্রভাষক মনোয়ার হোসেন, আতাহার আলী সরকার, জকিগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তৈয়বুর রহমান, হাবিব উল্লাহ ভূইয়া, সেতুবন্ধনের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সরকার। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন নাফিজ শাহরিয়ার। মানপত্র পাঠ করেন সিনিয়র প্রভাষক মনোয়ার হোসেন।

সভাপতির বক্তব্যে খালেদ মহিউদ্দিন আজাদ বলেন অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকার ছিলেন আমাদের আত্মার আত্মীয়। তার স্মৃতিগুলো কখনও ভুলা যাবে না। অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.