সোমবার, ২৪ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সর. কলেজে ছাত্রদলের স্বাগত মিছিল  » «   মুন্সীপাড়া দাখিল মাদ্রাসায় সংবর্ধনা ও মাসুক আহমদ স্মরণে মিলাদ মাহফিল  » «   ধর্মীয় সংগঠনে সম্পৃক্ত না রাখার অনুরোধ হিরঞ্জিত বিশ্বাসের  » «   পাশের সংখ্যায় শীর্ষে ইছামতি ডিগ্রী কলেজ  » «   নব-গঠিত মানিকপুর ইউপি ছাত্রদলের আনন্দ মিছিল  » «   বিভিন্ন দাবিতে জকিগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি  » «   জকিগঞ্জে ভোটার তালিকা হালনাগাদ আগামীকাল থেকে ; নিয়মে পরিবর্তন।  » «   জকিগঞ্জের ১৩৬টি সর. প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ  » «   লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে মাসুক উদ্দিন আহমদকে সংবর্ধনা  » «   এইচএসসি উত্তীর্ণদের মধ্যে ছাত্রলীগ নেতার মিষ্টি বিতরণ  » «  

জকিগঞ্জ বার্তায় সংবাদের পর সেই আহতকে আর্থিক সহযোগিতা ও চিকিৎসা প্রদান

নিজস্ব প্রতিবেদক: শনিবার রাতে সর্বাধিক পাঠক প্রিয় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমে জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। এমন সংবাদ পরিবেশিত হলে মানবিক সহায়তায় এগিয়ে আসেন দেশ ও বিদেশের ব্যক্তিরা।ইতোমধ্যে তারা কিছু টাকা পাঠিয়েছেন। তবে তারা সকলেই জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের সাথে সংশ্লিষ্ট বলে জানা গেছে। একজন আছাদুজ্জামান পাঠোয়ারি সুজনও আর্থিক সহযোগিতা করেছেন। গতকাল তাকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় মুমিনপুর গ্রামের আব্দুর রউফ ও রারাই গ্রামের মাসুম আহমদসহ অন্যরা। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ একাধিকবার চিকিৎসা দেন। প্রয়োজনীয় কিছু ওষুধপত্রও দেন তিনি। বর্তমানে আহত ব্যক্তি আব্দুর রউফের জিম্মায় রয়েছে। আব্দুর রউফ জানান শুধুমাত্র মানবিক কারণে ঘটনার পরদিন থেকে কিছু খাবার, ওষুধ নিজে থেকেই সেবা দিয়ে আসছি। আমি দরিদ্র হলেও ঐ ব্যক্তির সেবা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। হয়তো সেটি আমার জীবনে ঘটতো। সেহেতু তার জন্য যা করার সবই করবো। আর্থিক সহযোগিতা ও চিকিৎসা পাওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এ সময় হাসাপাতালে আহতকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ বাহাদুর, জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনামুল হক মুন্না, কেএম মামুন, মাসুম আহমদ প্রমূখ।

প্রসঙ্গত: জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। তবে স্থানীয়দের ধারণা ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। গত ১০-১১দিন আগে সকালে এসে দেখতে পান গুরুতর আহত হয়ে সড়কের পাশে পড়ে আছে লোকটি। পথচারি কেউ এগিয়ে না এলেও মুমিনপুর গ্রামের আব্দুর রউফ তার প্রয়োজনীয় ওষুধ, খাবারসহ সব কিছুই দেখাশুনা করছেন।

গতকাল বিকেলে সরেজমিনে দেখা যায়, প্রায় পঞ্চাশোর্ধ বয়সের ব্যক্তিটি যাত্রী ছাউনীতে শুয়ে আছেন। পাশে ওষুধ, পানির বোতল ও খাবার রাখা আছে। স্থানীয়রা জকিগঞ্জ বার্তাকে জানান, কয়েকদিন থেকে এভাবে পড়ে আছে একটা মানুষ। নিশ্চয় রাতে কোনো একটি গাড়ি ঐ নিরীহ মানুষটিকে প্রচন্ড আঘাত করেছে। তার শরীরের নানা স্থানে জখম রয়েছে। মানবিক দিক বিবেচনা করে চিকিৎসা দেওয়া প্রয়োজন বলে তারা মনে করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.