শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «  

জকিগঞ্জ বার্তায় সংবাদের পর সেই আহতকে আর্থিক সহযোগিতা ও চিকিৎসা প্রদান

নিজস্ব প্রতিবেদক: শনিবার রাতে সর্বাধিক পাঠক প্রিয় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমে জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। এমন সংবাদ পরিবেশিত হলে মানবিক সহায়তায় এগিয়ে আসেন দেশ ও বিদেশের ব্যক্তিরা।ইতোমধ্যে তারা কিছু টাকা পাঠিয়েছেন। তবে তারা সকলেই জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের সাথে সংশ্লিষ্ট বলে জানা গেছে। একজন আছাদুজ্জামান পাঠোয়ারি সুজনও আর্থিক সহযোগিতা করেছেন। গতকাল তাকে জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসেন স্থানীয় মুমিনপুর গ্রামের আব্দুর রউফ ও রারাই গ্রামের মাসুম আহমদসহ অন্যরা। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. খালেদ আহমদ একাধিকবার চিকিৎসা দেন। প্রয়োজনীয় কিছু ওষুধপত্রও দেন তিনি। বর্তমানে আহত ব্যক্তি আব্দুর রউফের জিম্মায় রয়েছে। আব্দুর রউফ জানান শুধুমাত্র মানবিক কারণে ঘটনার পরদিন থেকে কিছু খাবার, ওষুধ নিজে থেকেই সেবা দিয়ে আসছি। আমি দরিদ্র হলেও ঐ ব্যক্তির সেবা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। হয়তো সেটি আমার জীবনে ঘটতো। সেহেতু তার জন্য যা করার সবই করবো। আর্থিক সহযোগিতা ও চিকিৎসা পাওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এ সময় হাসাপাতালে আহতকে দেখতে যান উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ বাহাদুর, জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনামুল হক মুন্না, কেএম মামুন, মাসুম আহমদ প্রমূখ।

প্রসঙ্গত: জকিগঞ্জের থানা বাজারের যাত্রী ছাউনীতে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে যন্ত্রণায় কাতরাচ্ছে এক ব্যক্তি। তিনি কে, তার পরিচয় পাওয়া যাচ্ছে না। তবে স্থানীয়দের ধারণা ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। গত ১০-১১দিন আগে সকালে এসে দেখতে পান গুরুতর আহত হয়ে সড়কের পাশে পড়ে আছে লোকটি। পথচারি কেউ এগিয়ে না এলেও মুমিনপুর গ্রামের আব্দুর রউফ তার প্রয়োজনীয় ওষুধ, খাবারসহ সব কিছুই দেখাশুনা করছেন।

গতকাল বিকেলে সরেজমিনে দেখা যায়, প্রায় পঞ্চাশোর্ধ বয়সের ব্যক্তিটি যাত্রী ছাউনীতে শুয়ে আছেন। পাশে ওষুধ, পানির বোতল ও খাবার রাখা আছে। স্থানীয়রা জকিগঞ্জ বার্তাকে জানান, কয়েকদিন থেকে এভাবে পড়ে আছে একটা মানুষ। নিশ্চয় রাতে কোনো একটি গাড়ি ঐ নিরীহ মানুষটিকে প্রচন্ড আঘাত করেছে। তার শরীরের নানা স্থানে জখম রয়েছে। মানবিক দিক বিবেচনা করে চিকিৎসা দেওয়া প্রয়োজন বলে তারা মনে করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.