শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «  

জকিগঞ্জ বার্তায় ইকবাল আহমদের বক্তব্য সঠিক নয়, এম এ জি বাবর

12187905_168421356838288_5163054010537218163_n

উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমে যে বক্তব্য প্রদান করেছেন, তা সঠিক নয়। সমগ্র ঠিকাদার ও ঠিকাদার প্রতিষ্ঠানকে সামাজিক, আর্থিকভাবে তিনি হেয় প্রতিপন্ন করার হীন চেষ্টা করেছেন। গত ২১নভেম্বর ২০১৬ পরিবেশিত সংবাদের ব্যাখ্যা দিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এম এ জি বাবর বলেন, প্রায়ই তিনি (ইকবাল) এসব কথা বলেন। স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও সিলেটের জেলা প্রশাসকের দীর্ঘ তদন্ত প্রতিবেদনে ইকবাল আহমদ তার অভিযোগের স্বপক্ষে স্বাক্ষী ও দালিলীক প্রমাণ তদন্তকালে দাখিল করতে পারেননি। ইতোমধ্যে বিষয়টি মিথ্যা প্রমাণিত হয়েছে। এ জন্য ইকবাল আহমদের এ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, স্বারক নং- ০৫, ৪৬, ৯১০০, ০০৯, ১১, ০৮৩, ১২, ১৫, ১০৪, (৯), তাং- ৩১-০১-২০১৬ইং এবং ০৫, ৪৬, ৯১০০, ০০৯, ১৩, ০১৩, ০৯, ১৫, ৮২৩(৩) তাং- ২১জুন ২০১৬ইং। (ক) স্থানীয় সরকার মন্ত্রণালয়, (খ) সিলেটের বিভাগীয় কমিশনার, (গ), সিলেটের জেলা প্রশাসক, (ঘ) উপজেলা নির্বাহী অফিসারের কাছে অভিযোগের প্রেক্ষিতে ১১১পৃষ্টার প্রতিবেদনে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদের বিরুদ্ধে আণিত ৪টি সুনির্দিষ্ট অভিযোগের তদন্তে সত্যতা প্রমাণিত হয়েছে। তাই অনতিবিলম্বে রাষ্ট্র এবং শান্তিপ্রিয় জনগণের স্বার্থে এই চেয়ারম্যানের স্থায়ী বহিষ্কার ও গ্রেফতারের দাবি জানাচ্ছি।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.