রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

জকিগঞ্জ বার্তার লাইক পেজ হ্যাক; বঞ্চিত হাজার হাজার পাঠক

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের প্রথম অনলাইন পত্রিকা জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকম ২০১২সালের ফেব্রুয়ারির দিকে যাত্রা শুরু করে। দীর্ঘ পথচলায় পত্রিকাটি হাজার হাজার পাঠকের আস্থার প্রতীক হয়েছে। সেই শুরু থেকেই সত্য, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে আসছে। কখনও মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ পরিবেশন করেনি। আবেগ ও অপসাংবাদিকতা পরিহার করে প্রতিটি সংবাদে দায়িত্বশীল সাংবাদিকতার পরিচয় দিয়েছে। সংবাদে সকলের প্রতি সমান সুযোগে দিয়েছে। ন্যূনতম পক্ষপাতিত্ব করা হয়নি। বিশেষ করে সমাজের দরিদ্র, অনগ্রসর জনগোষ্টির কল্যাণে জকিগঞ্জ বার্তা মূখ্য ভূমিকা পালন করার চেষ্টা করে যাচ্ছে।

কিন্তু গত সেপ্টেম্বর থেকে জকিগঞ্জ বার্তার লাইক পেইজটি হ্যাক করা হয়। এর পর থেকে লাইক পেইজটি হাতছাড়া হয়ে যায়। এতে সংবাদ ভিজিট করতে বঞ্চিত হচ্ছেন হাজার হাজার পাঠক। বিগত দিন থেকে এখনও পর্যন্ত সেটি উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। কিন্তু আজও এটি উদ্ধার করা যায়নি। কেনো? কি কারণে এমনটি করা হয়েছিল। একটি জনপ্রিয় পত্রিকার পাঠকগণকে সংবাদ পড়তে না দেওয়াতে কারো কি লাভ হচ্ছে? তাহলে কেনো? লাইক পেইজ হ্যাক করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.