সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «  

জকিগঞ্জ-বটরতল সড়ক সংস্কার কাজ শুরু না হওয়ায় তীব্র ক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: সিলেট থেকে চারখাইয়ের ভাঙ্গা সড়ক সমূহ সংস্কার করা হচ্ছে। অথচ একই প্রকল্পের ঐ ১৮৬কোটি টাকার প্রাপ্ত বরাদ্ধের বটরতল-জকিগঞ্জের মেইন সড়ক এখনও সংস্কার কাজ শুরু না হওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রীরা। দীর্ঘ বেশ ক’বছর থেকে সড়কটির প্রায় পুরো অংশ জুড়ে গর্ত, খানা-খন্দক ও জরাজীর্ণ রয়েছে। সেটি দেখেও না দেখার ভান করছেন সংশ্লিষ্ট কর্মকর্তা। তাদের অর্থাৎ সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা এবং কাজের ঠিকাদারদের গাফিলতিকে দায়ী করছেন জকিগঞ্জের সচেতন জনগণ। দ্রুত কাজ শুরু না হলে তীব্র আন্দোলনের হুমকি দিয়েছেন অনেকেই।

গত ২৮ফেব্রুয়ারি ঐ প্রকল্পের কাজ শুরু হয় সিলেট-চারখাইয়ের ভাঙ্গা অংশে। এর পর থেকে অনেকবার জকিগঞ্জ বার্তার পক্ষ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করা হয়। তারা জানিয়েছিলেন শীঘ্রই বটরতল অর্থাৎ জকিগঞ্জ অংশে কাজ শুরু করবে। কিন্তু আজ অবধি কাজ শুরু না হওয়ায় সংক্ষুব্ধ হয়ে পড়েছেন লাখো মানুষ। এ প্রসঙ্গে সিএন্ডবির এসডিই নূরুল মজিদ চৌধুরী জকিগঞ্জ বার্তাকে বলেন জকিগঞ্জ অংশে যত তাড়াতাড়ি সম্ভব কাজ শুরু হয়ে যাবে। এ সড়কে যানবাহন চলাচলে ভোগান্তি হচ্ছে বলে আমরা অবহিত। সেহেতু কাজ দ্রুত শুরু করতে ঠিকাদারদের বলা হয়েছে।

যুব নেতা জয়নাল আবেদীন জকিগঞ্জ বার্তাকে জানান, আর কত অপেক্ষা করতে হবে? আর কত কষ্ট করতে হবে? লাখো মানুষের স্বার্থকে বিবেচনা করে দ্রুত সড়ক সংস্কার করুন। অন্যথায় তীব্র আন্দোলনের মাধ্যমে কাজ শুরু করতে বাধ্য করা হবে।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.