বুধবার, ২৩ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «   জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «  

জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়


জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার বিজন কুমার সিংহ। বুধবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি বদরুল হক খসরু, এখলাছুর রহমান, সাবেক সহ সভাপতি এম. আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস ও পাঠাগার সম্পাদক কে.এম.মামুন, সদস্য ও কাউন্সিলর রিপন আহমদ, আল হাছিব তাপাদার, মেহেদী হেলাল, জকিগঞ্জ সংবাদের প্রতিনিধি আহসান হাবীব লায়েক প্রমূখ। শুরুতে বৃহত্তর সিলেটের কৃতি সন্তান ও এমসি কলেজ থেকে মাস্টার্স ডিগ্রী অর্জনকারী জকিগঞ্জের নবাগত ইউএনও বিজন কুমার সিংহকে স্বাগত জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।
মতবিনিময়কালে নবাগত উপজেলা নির্বাহী অফিসার বিজন কুমার সিংহ দায়িত্ব পালনকালে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, সকলকে সাথে নিয়ে জকিগঞ্জের উন্নয়নে কাজ করতে চাই। জকিগঞ্জে বিদ্যমান সমস্যা সমাধানে আন্তরিকভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি জনপ্রতিনিধি ও রাজনীতিবীদসহ সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা ও পরামর্শ প্রত্যাশা করেন। এ সময় তিনি প্রশাসনকে অনিয়ম ও দুর্নীতি মুক্ত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। নবাগত উপজেলা নির্বাহী অফিসারের ইতিবাচক মানসিকতাকে সাধুবাদ জানিয়ে জকিগঞ্জের নানা সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে উপস্থিত সাংবাদিকরা দৃষ্টি আর্কষণ করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.