বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

জকিগঞ্জ পৌরসভায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন


জকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জ পৌরসভার ০৮ নং ওয়ার্ডের মোঃ ফাহিম আহমেদ আয়োজিত ফাহিম-রাহী ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত হয়। ৫ জানুয়ারি ২০টি দলের অংশগ্রহণের মধ্য দিয়ে শুরু হওয়া টুর্নামেন্ট গতকাল (১৩ ফেব্রুয়ারি) ফাইন্যাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্টানের মাধ্যমে টুর্নামেন্টের সমাপ্তি হয়। এতে চ্যাম্পিয়ন ফয়সাল-ফাহিম-১ ও রানার্সাপ হয় ফয়সল-ফাহিম-২ ঝুটি। উক্ত খেলায় বাংলাদেশ জাতীয় টিমের খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করেন। জকিগঞ্জের প্রত্যন্ত অঞ্চল থেকে খেলাটি উপভোগ করার জন্য ছুটে আসেন কয়েক হাজার দর্শক।
০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাজী মুক্তাদির হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ পৌরসভা যুবলীগের সাবেক সভাপতি এম.এ. সালাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুশ শহীদ, উপজেলা যুবলীগের সাবেক সদস্য আব্দুুল কাইয়্যুম, নুরুল হক অনু, বিশিষ্ট ব্যবসায়ী লন্ডন প্রবাসী জামাল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশীষ দেশমুখ্য রাজু, যুবলীগ নেতা রাসেল আহমদ, গিয়াস উদ্দিন সাজু, কামাল আহমদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, পৌরসভা ছাত্রলীগ নেতা আহমেদ ফয়সল চৌধুরী, কলেজ ছাত্রলীগ সভাপতি সাইফুর রাহমান, সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম, নাজিম উদ্দিন, দেলোয়ার খাঁন, সাইফুর রাহমান মাছুম, মুরাদুল ইসলাম চৌধুরী, কাওছার আহমদ, ছাব্বির আহমদ, মাহবুব আলম তাহের, ছামী চৌধুরী, রুহুল আমীন, মুন্না আহমদ, নাহিদ খাঁন, তানিম আহমদ, খেলা পরিচালনা কমিটির দায়িত্বে ছিলেন ময়নুল ইসলাম, দেলোয়ার হোসেন, সালাম আহমদ,হেলাল আহমদ, বুরহান উদ্দিন প্রমুখ।
প্রধান অতিথি বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করা যায়। একটি অাধুনিক সমাজ ও রাষ্ট্র গড়তে খেলাধুলার বিকল্প নেই।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.