সোমবার, ২০ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

জকিগঞ্জ নান্দিশ্রী সড়ক দ্রুত সংস্কারের জোর দাবী জানিয়েছেন এম এ বাছিত চৌধুরী।ল

দীর্ঘদিন যাবৎ সংস্কারের অভাবে জনগণের মরণ ফাঁদে পরিণত হওয়া -জকিগঞ্জের নান্দিশ্রী সড়ক দ্রুত সংস্কারের জোর দাবী জানিয়েছেন জকিগঞ্জ এসোসিয়েশননের সভাপতি ও নান্দিশ্রী প্রবাসী ঐক্য পরিষদের সাবেক সাধারণ সম্পাদক  এম এ বাছিত চৌধুরী।

গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি বলেন, -জকিগঞ্জ নান্দিশ্রী সড়কটি হচ্ছে জনবহুল এলাকা জনসাধারণের চলাচলের একমাত্র প্রধান সড়ক।
এ রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার ছাত্র/ছাত্রী স্কুল-কলেজ-মাদরাসায় যেতে হয়।

তাই সামনে বর্ষা মৌসুমে ঐ সব ছাত্র গুলি রাস্তার কারনে লেখাপড়া বাদ দিতে হবে নতুবা এর পুর্বে রাস্তা সংস্কার হওয়া জরুরি ভিত্তিতে দরকার।
বিগত জানুয়ারিতে উদ্বোধন হয়ে বর্তমানে রাস্তা গর্ত করে ফেলে চলে যায় টিকাদার পলায়ন।
এখন শুনা যাচ্ছে কাজ আর হবেনা রি টেন্ডার হবে।।

আমরা জানতে চাই রি টেন্ডার কেন??
আমাদের এলাকার লোকজন কে নিয়ে তামাশা খেলছেন তাইনা???
আমরা চাই এ গুরুত্বপূর্ণ রাস্তাটি দ্রুত সংস্কারের আওতায় নিয়ে তাড়াতাড়ি মেরামত করা।
জানতে চাই রতনগঞ্জ জিসি সি কালিগঞ্জ জিসি রাস্তা কবে নাগাদ সংস্কার কাজ শুরু হবে জকিগঞ্জ -কানাইঘাট থানার মাননীয় এমপি সাহেবের দৃষ্টি আকর্ষণ করছি আপনি উদ্বোধন করে রেখে এসেছিলেন ঐখানেই কিন্তু আপনার কাজ শেষনা তদন্ত জরুরী।। চোর বাটফার দের কবলে পড়ে রাস্তার সংস্কার দুরের কথা কাজ বন্দ। কেন জানতে চাই???

কিন্তু সংস্কার কাজের উদ্ভোধনী নামফলক লাগানো ছাড়া কাজের কাজ কিছুই হয়নি।
সীমাহীন জনদূর্ভোগের পরও আজ অবদি সড়কের দৃশ্যমান কোন কাজ হয়নি উল্লেখ করে অনতিবিলম্বে সড়কের দ্রুত সংস্কার কাজের জোর দাবী জানিয়ে বলেন, অন্যথায় সড়ক সংস্কারের যৌক্তিক দাবীতে দলমত নির্বিশেষে জনগণকে সাথে নিয়ে বৃহৎ গণআন্দোলনের মাধ্যমে দাবী আদায় করা হবে।
বিবৃতিতে এম এ বাছিত চৌধুরী সড়ক সংস্কারের দাবীতে বিভিন্ন সামাজিক সংগঠনের চলমান আন্দোলন সংগ্রামের সাথে একাত্মতা পোষণ করে আন্দোলনে সম্পৃক্ত সকল ব্যক্তি ও সংগঠনকে আন্তরিক মোবারকবাদ জানান এবং তাঁর অকুণ্ঠ সমর্থন জানিয়ে বলেন, জনগণের অধিকার আদায়ের ন্যায় সঙ্গত আন্দোলন সংগ্রামে আমি আপনাদের পাশে আছি এবং ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকবো। ——বিজ্ঞপ্তি

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.