শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল আহমদ

নিজস্ব প্রতিবেদক: সিলেট ৫ অর্থাৎ জকিগঞ্জ কানাইঘাট আসনে বিএনপির পক্ষ থেকে মনোনয়ন ফরম জমা করলেন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি, বর্তমান জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার সাবেক মেয়র ইকবাল আহমদ।  রাজধানী ঢাকার নয়াপল্টন এ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে আবার সেখানে জমা দেওয়া হয়েছে। তিনি জকিগঞ্জ বার্তাকে জানান তৃণমূল থেকে মানুষের জন্য রাজনীতি করে আসছি। কারণ দলের দুর্দিনে আমি রাজনীতিতে সরব ছিলাম। তারই ধারাবাহিকতায় অনেক ত্যাগ আর সংগ্রাম করে এখনও ঠিকে আছি। ইতোমধ্যে একাধিকবার উপজেলা চেয়ারম্যান পদ থেকে আমাকে সাময়িক বরখাস্ত করা হয়েছিল। পরে উচ্চ আদালতের নির্দেশে স্বপদে ফিরে এসেছি। বলেন পৌরসভার মেয়র পদে নির্বাচিত হওয়ার পর অনেক উন্নয়ন করেছিলাম। সেটি এখনও সম্মানিত জনগণ ভূলেননি। অতীতের মতো মানুষের বিপদে আপদে যেভাবে পাশে থেকেছি, তেমনি আমৃত্যু মানুষের কল্যাণে কাজ করে যাবেন এমনটাই জানান তিনি।

মনোনয়ন প্রসঙ্গে বলেন লন্ডন ও কেন্দ্র থেকে সবুজ সংকেত পেয়েছি। আশা করি সব কিছু বিবেচনায় এনে দল আমাকে মনােনয়ন দেবেন। এর পরও তবে দল যাকে মনোনয়ন দিবেন, তার পক্ষে কাজ করবেন এমনটাই জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.