সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «  

জকিগঞ্জ-কানাইঘাট’কে মডেল উপজেলায় রুপান্তরিত করা হবে-সেলিম উদ্দিন এমপি

আলিম উদ্দিন, কানাইঘাট : সিলেট-০৫, (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন বলেছেন, কানাইঘাট-জকিগঞ্জের সার্বিক উন্নয়নে আমি সাড়ে তিন বছরে যা করেছি বাংলাদেশের অনেক আসনে এ রকম উন্নয়ন হয়নি। আমার যে সময় বাকি আছে আশাকরি এসময়ের মধ্যে কানাইঘাট-জকিগঞ্জ উপজেলার সকল সমস্যার সমাধান করে সিলেট-০৫, কানাইঘাট-জকিগঞ্জ আসনকে মডেল আসনে রুপান্তরিত করা হবে। গাছবাড়ী বাজারের উন্নয়নে সদা আন্তরিক উল্লেখ করে তিনি বলেন, বাজারের উন্নয়নে যে পরিকল্পনা হাতে নেয়া হয়েছে তা বাস্তবায়িত হলে গাছবাড়ী একটি আধুনিক বাজারে রুপলাভ করবে। গাছবাড়ী বাজারের রাস্তা-ঘাট প্রসঙ্গে তিনি বলেন, ড্রেনসহ রাস্তাা নির্মাণের জন্য আমি সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি। তিনি বলেন, এ দেশের জনগণকে ভালবাসে প্রবাস ছেড়ে এসে পল্লীবন্ধু এরশাদের নেতৃত্বে এ দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি, আর যতদিন বেঁচে থাকবো মানুষের জন্য কাজ করে যাবো।
তিনি শনিবার বিকাল ৩টায় কানাইঘাট উপজেলার ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়ন পরিষদ মাঠে ঝিংগাবাড়ী ইউপি কর্তৃক আয়োজিত ২০১৬-১৭ অর্থবছরের এলজিএসপি-৩ এর বরাদ্ধ দ্বারা ঝিংগাবাড়ী ইউপির বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের গরিব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের স্কুল ব্যাগ ও ছাতা প্রদান অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান আব্বাস উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সচিব মোহাম্মদ ইয়াহিয়া সিদ্দিকের সঞ্চালনায় অনুষ্টানে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাটের কৃতি সন্তান বাংলাদেশ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো: এহসানে এলাহী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা, কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ।
অনুষ্টানে বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সহ সভাপতি খন্দকার বাহার উদ্দিন, সিলেট জেলা বিএনপির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মো: এখলাছুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মৌলা, ওয়ার্ড সদস্য বদরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগ নেতা হারুন রশীদ। এদিকে শনিবার দুপুরে ৩৭ লক্ষ টাকা ব্যয়ে কানাইঘাট উপজেলার বুরহান উদ্দিন-তিনচটি রাস্তার শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন ও যুগ্ম সচিব মো: এহসানে এলাহী। এসময় উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.