বুধবার, ২৩ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «   জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «  

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের এজিএম ১৯ নভেম্বর

যুক্তরাজ্যের ‘জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন’-এর বার্ষিক সাধারণ সভা আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে। একই সভায় ‘স্পেশাল স্টুডেন্ট অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ বিতরণ করা হবে।

লন্ডনে অবস্থারত সিলেটের জকিগঞ্জ উপজেলার প্রবাসী এ সংগঠনের সভাপতি মশিউর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক শামীম শাহান এবং কোষাধ্যক্ষ মাওলানা আব্দুল কুদ্দুছ।

তারা জানান, পূর্ব লন্ডনের `দি অ্যট্রিয়াম’ লন্ডন ভেন্যুতে সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত বার্ষিক সাধারণ সভা। দুপুরে এক ঘন্টা মধ্যান্নভোজ। শেষে দুপুর ২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ‘স্পেশাল স্টুডেন্ট অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ বিতরণ করা হবে।

প্রবাসীদের জীবনমান উন্নয়ন ও দেশে সমাজসেবামূলক কাজ পরিচলনা করে থাকে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে।

অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক এসি আজাদ চৌধুরী জানান, জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন যুক্তরাজ্যে প্রবাসীদের সমাজসেবামূলক কাজে উদ্দীপ্ত করে। এ সংগঠন পরিচালনার জন্য সদস্যদের অংশগ্রহনে এজিএম হয়। এজিএমকে কেন্দ্র করে লন্ডনে একসাথে জড়ো হন এ উপজেলার প্রবাসীরা। তাই প্রতিবারই এটি মিলনমেলায় রুপ নেয়।

২০০১ সালে জকিগঞ্জ উপজেলার যুক্তরাজ্য প্রবাসীরা ‘জকিগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউকে’ প্রতিষ্ঠা করেন। প্রতি বছর সেবামূলক বিভিন্ন কাজ করে এ সংগঠন। যুক্তরাজ্যে প্রবাসীদের দেয়া অর্থ সাহায্য দেশে বসবাসরত দরিদ্র ও অসহায়দের মধ্যে বিতরণ করা হয়। এলাকার গুণীজনদের বছরে বছরে সম্মাননা দেয়ার রীতিও চালু করেছে সংগঠনটি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.