শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভির  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «   জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকারের বিদায় অনুষ্ঠান  » «   ৫০শয্যার জকিগঞ্জ সরকারি হাসপাতালের উদ্বোধন  » «   শাবিতে এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের মুয়িদুল  » «  

জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান কর্তৃক শিশুকে মারধরের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান কর্তৃক পৌর এলাকার হাইদ্রাবন্দ গ্রামের মৃত ছরফই মিয়ার পুত্র, পঞ্চম শ্রেণীর এক শিশুকে মারধরের অভিযোগ উঠেছে। শিশুটির মা শাহানারা বেগম ছুনু জানান দুপুর অনুমান ১২টার দিকে নরসিংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার পথে আমার পুত্র জহিরুল ইসলাম মুন্নাকে মারধর করেছেন প্রতিবেশী চেয়ারম্যান ইকবাল আহমদ। কি এমন অপরাধ করেছে ছেলেটি? তিনি মারধর করে হাসপাতালে পাঠালেন। তিনি বলেন প্রতিবেশী হিসেবে তাদের সাথে আমাদের ভালো সম্পর্ক রয়েছে। কিন্তু তার এমন কান্ডে বিস্মিত হয়েছি। সন্ধ্যায় ইকবাল আহমদের বড় ভাই সেলিম আহমদ হাসপাতালে এসে আমার ছেলেকে দেখে গেছেন। বর্তমানে তার ছেলে অনেকটা সুস্থ বলে তিনি জানান।
শিশুটি জানায় হাইদ্রাবন্দ গ্রামের সাবেক কাউন্সিলর জোসনা বেগমের বাড়ির সামনে তার গাড়িটিতে হাত দেয়ার পর পরই তিনি মাথায় থাপ্পর ও কোমরের পেছনে লাথি মারেন।
অবশ্য উপজেলা চেয়ারম্যান তার বিরুদ্ধে মারধরের অভিযোগ অস্বীকার করে বলেন দুপুরে আমার সরকারি গাড়ি নিয়ে সিলেটে যাওয়ার পথে লোহার রড দিয়ে ধরে রাখে। আকস্মিক বিকট শব্দ হলে গাড়িটি থামায় চালক। হয়তো এ সময় বড়ধরণের দূর্ঘটনা ঘটে যেতাে। দ্রুত গাড়ি থেকে নেমে আমি ক্ষুব্ধ কন্ঠে ধমক দিলে সে দৌড়ে চলে যায়।

এদিকে ইকবাল আহমদকে আসামী করে জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন শিশুটির বড় ভাই জাহাঙ্গির হোসেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.