সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «   প্রার্থীতা ফিরে পেয়েছেন ফয়জুল মনির চৌধুরী  » «   বিরশ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সভা  » «  

জকিগঞ্জে ৩৯টি সর. প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী নিয়োগ প্রার্থী ৩৫৬

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ উপজেলার ৩৯টি সরকারি প্রাথমকি বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী নিয়োগ পরীক্ষা আগামী ১১, ১২ ও ১৩অক্টোবর অনুষ্ঠিত হবে। ১১অক্টোবর ১১টি, ১২ অক্টোবর ১৪টি ও ১৩অক্টোবর ১৪টি সহ মোট ৩৯টি স্কুলের নিয়োগ প্রার্থীদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩৯টি স্কুলের ৩৯জন নিয়োগের বিপরীতে মোট প্রার্থী রয়েছে ৩৫৬জন। যোগ্যতা অস্টম শ্রেণী হওয়ার কথা থাকলেও আবেদন করেছেন এসএসসি, এইচএসসি ও স্নাতক উত্তীর্ণরা। নিলাম্বরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৬জন। তিরাশী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৩জন এবং গর্দিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৯জন। ৩৯টির মধ্যে সব চেয়ে বেশি এই তিনটি বিদ্যালয়ে নিয়োগ প্রার্থী রয়েছে।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ জানান, অবৈধ অর্থ লেনদেন না করে শুধুমাত্র যৌগ্যতার ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। যে কারো সাথে অর্থ লেনদেন না করতে সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।
দপ্তরী কাম নৈশ প্রহরী নিয়োগ কমিটির সভাপাতি ও উপজেলা নির্বাহী অফিসার বিজন কুমার সিংহ জকিগঞ্জ বার্তাকে জানান, আগামীকাল বৃহস্পতি, শুক্র ও শনিবার এই তিন দিনে ৩৯টি বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রতিটি স্কুলের নিয়োগ প্রার্থীদের পৃথক পৃথক ১২০নম্বরের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।
তিনি বলেন সুনির্দিষ্টভাবে কারো বিরুদ্ধে অর্থ লেনদেনের অভিযোগ এলে খতিয়ে দেখা হবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.