বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

জকিগঞ্জে ১৮ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

জকিগঞ্জ থেকে ১৮ হাজার ৩৬৫ পিস ইয়াবাসহ মো. শামীম আহম্মেদ (৩২) নামের শীর্ষ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (০৮ আগস্ট) সকালে অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে জকিগঞ্জ থানাধীন মাছুম বাজার থেকে তাকে আটক করে। আটক মাদক ব্যবসায়ী স্থানীয় মাদারখাল গ্রামের আব্দুল করিমের ছেলে।

এ সময় তার কাছ থেকে মাদক বিক্রির নগদ আরো ২ লক্ষ ৫০ হাজার ৭০০ টাকা উদ্ধার করা হয়। অভিযানে উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৯১ লক্ষ ৮২ হাজার ৫০০ টাকা।

এদিকে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আরো দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। তারা হলো- জকিগঞ্জের মাদারখাল গ্রামের মৃত মদ্রিছ আলীর ছেলে শাহাব উদ্দিন (৪৫) ও সিলেট নগরীর গোটাটিকর এলাকার মৃত মছদ্দর আলীর ছেলে পারবান হোসেন (৩২)।

পলাতক দুজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে উল্লেখ করে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন- আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঙ্ঘবদ্ধভাবে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিল।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও মাদক বিক্রয় লব্ধ টাকাসহ আটককৃত ব্যক্তিকে জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.