মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

জকিগঞ্জে মেছো বাঘের আক্রমণে আহত ৭ ;; আতঙ্কে এলাকাবাসী

22-45-33-9k=

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদকঃ জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের মরিচা, খাসিরচক ও রায়গ্রামে আজ বৃহস্পতিবার রাত ৯টায় পাহাড় থেকে নেমে আসা ক্ষিপ্ত বাঘের আক্রমণে আহত হয়েছেন অন্তত ৭জন।

এ ঘটনায় ম‌রিচা গ্রা‌মের মঈন মিয়ার স্ত্রী ও ছে‌লে মোঃ ক‌র্নেল আহমদ, চা‌রিগ্রাম (কা‌জিরপাতন) গ্রা‌মের মৃত রইছ আলীর স্ত্রী‌ ও রায়গ্রামের জয়নাল আহমদের মাতা  আহত হয়েছেন বলে জানা যায়।

সূত্রে জানা যায়, বাঘ এসেছে এমন চিৎকার শুনে ঘর থেকে বাহির হন জয়নাল আহমদের মাতা।  তিনি পাশের ঘরের লোকজনকে বলতেছেন “কিতা হুনিয়ার বাঘর কথা” কথা শেষ হতেনা হতেই দেখেন সামনে বাঘ। অতর্কিত হামলা করে পায়ের নিচের দিকে কামড়ে ধরলে চিৎকার দেন। সাথে সাথে অন্যেরা লাঠি সটা দিয়ে তাকে  সাহায্যে করতে আসলে অপরকে আক্রমণের চেষ্টা করে।

আহতদের চিকিৎসা দিতে কয়েকজনকে জ‌কিগঞ্জ সরকারী হাসপাতা‌লে নিয়ে গেলে মঈন মিয়ার স্ত্রী‌ সহ ৩জনকে সি‌লেট প্রেরণ করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় আতঙ্কে রয়েছেন গ্রামগুলোর মানুষজন। 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.