বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
চােখের জলে ইকবাল তালুকদারকে শেষ বিদায়  » «   ওসমানী থেকে জকিগঞ্জের আলী আশরাফের এমবিবিএস ডিগ্রী অর্জন  » «   পাতানো নির্বাচন জনগণ হতে দেবে না-উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ  » «   মশার যন্ত্রণায় অতিষ্ঠ জকিগঞ্জবাসী; পৌরসভা-ইউপির পদক্ষেপ নেই  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে শাপলার ফলক উন্মোচন  » «   সড়ক সংস্কার বিষয়ে যা বললেন ইউএনও-সিএন্ডবি কর্মকর্তারা  » «   জকিগঞ্জ-বটরতল সড়ক সংস্কার কাজ শুরু না হওয়ায় তীব্র ক্ষোভ  » «   বারঠাকুরী ও কসকনকপুর ইউপি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক প্রাথীদের জীবন বৃত্তান্ত আহ্বান  » «   উত্তরকুল মোশাহিদীয়া দাখিল মাদ্রাসা তালামীযের কমিটি গঠন  » «   তালামীযের জকিগঞ্জ পৌরসভা শাখার কমিটি গঠন  » «  

জকিগঞ্জে মেছো বাঘের আক্রমণে আহত ৭ ;; আতঙ্কে এলাকাবাসী

22-45-33-9k=

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদকঃ জকিগঞ্জ উপজেলার কাজলসার ইউনিয়নের মরিচা, খাসিরচক ও রায়গ্রামে আজ বৃহস্পতিবার রাত ৯টায় পাহাড় থেকে নেমে আসা ক্ষিপ্ত বাঘের আক্রমণে আহত হয়েছেন অন্তত ৭জন।

এ ঘটনায় ম‌রিচা গ্রা‌মের মঈন মিয়ার স্ত্রী ও ছে‌লে মোঃ ক‌র্নেল আহমদ, চা‌রিগ্রাম (কা‌জিরপাতন) গ্রা‌মের মৃত রইছ আলীর স্ত্রী‌ ও রায়গ্রামের জয়নাল আহমদের মাতা  আহত হয়েছেন বলে জানা যায়।

সূত্রে জানা যায়, বাঘ এসেছে এমন চিৎকার শুনে ঘর থেকে বাহির হন জয়নাল আহমদের মাতা।  তিনি পাশের ঘরের লোকজনকে বলতেছেন “কিতা হুনিয়ার বাঘর কথা” কথা শেষ হতেনা হতেই দেখেন সামনে বাঘ। অতর্কিত হামলা করে পায়ের নিচের দিকে কামড়ে ধরলে চিৎকার দেন। সাথে সাথে অন্যেরা লাঠি সটা দিয়ে তাকে  সাহায্যে করতে আসলে অপরকে আক্রমণের চেষ্টা করে।

আহতদের চিকিৎসা দিতে কয়েকজনকে জ‌কিগঞ্জ সরকারী হাসপাতা‌লে নিয়ে গেলে মঈন মিয়ার স্ত্রী‌ সহ ৩জনকে সি‌লেট প্রেরণ করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় আতঙ্কে রয়েছেন গ্রামগুলোর মানুষজন। 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.