বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

জকিগঞ্জে মিথ্যা সাক্ষ্য দেয়ায় লাকী হোটেলের বাবুর্চিদের জেল

নিজস্ব প্রতিবেদক: গত রমযান মাসে জকিগঞ্জ বাজারের লাকী হোটেল (১) এর মালিক কামাল আহমদের বিরোধ হয় তার সৎ ভাইদের সাথে। ঐ দিন হোটেলে ভাংচুর হয়েছে মর্মে মামলা করা হয়। বৃৃহস্পতিবার হোটেলের বাবুর্চিরা মিথ্যা সাক্ষ্য দিলে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক খাইরুল আমিন রেজা ৭দিনের জেল, ৫শ টাকা জরিমানা অনাদায়ে একদিনের জেল দেন। জেল প্রাপ্তরা হলেন- মাইজকান্দি গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র নজরুল ইসলাম (৩৩) ও ডিগ্রী গ্রামের আব্দুল মুতালিবের ছেলে আব্দুল মজিদ (২৬)। রায়ের পর পুলিশ তাদের জেল হাজতে প্রেরণ করে।
আদালত সুত্র জকিগঞ্জ বার্তাকে বলেন কামাল আহমদের মৃত্যুর কিছুদিন আগে হোটেলে ভাংচুর ঘটনায় সাক্ষ্যিরা তৎসময় আঘাত পেয়েছিল। কিন্তু এখন বলছে তারা একজনের হাতে শুধু লাঠি দেখেছে। এর বেশি কিছু তারা জানে না। এক পর্যায়ে আদালত তাদের দন্ডের কথা বললে তারা মাফ চান। আদালত গরীব ভেবে তাদের সাজা কম দেন। আদালত সুত্র আরো বলেন গত ক’দিন আগে জালিয়াতির কারণে একজন ইউপি সদস্য ও মিথ্যা মামলা দেয়ায় আরেকজনকে জেল দিয়েছেন। এভাবে প্রায়ই মিথ্যা, ভিত্তিহীন মামলা বা সাক্ষ্যের কারণে পাল্টা বাদী বা সংশ্লিষ্ট ব্যক্তিদের জেল-জরিমানা করেন বলে আদালত সুত্র জানিয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.