রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

জকিগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১১টি মামলা, মোটরসাইকেল ডাম্পিং

1231364_387218898070717_937984096_n

নিজস্ব প্রতিবেদক: মোটরযান অধ্যাদেশ এর ১৩৮ধারায় কাগজপত্র বিহীন মোটসাইকেল, সিএনজি, কার গাড়ির চালকের বিরুদ্ধে মামলা ও জরিমানা আদায় সাপেক্ষে মামলার নিষ্পত্তি করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম।

অভিযানে ২৮০০শত টাকা জরিমানা আদায় করা হয়। এবং একটি মোটরসাইকেল জব্ধ করে ১৬০ধারায় ডাম্পিং মামলা দায়ের করা হয়। গতকাল বিকেলে উপজেলা পরিষদের অদূরে শেওলা রোডে অভিযান পরিচালনা করা হয়। উপজেলা নির্বাহী অফিসারকে সহযোগিতা করে থানার একদল পুলিশ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.