শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «   নিশ্চিদ্র নিরাপত্তায় ঈসালে সাওয়াব মাহফিল, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «  

জকিগঞ্জে বিরল রোগে আক্রান্ত মাদ্রাসা ছাত্র আব্দুর নূর আর নেই

জকিগঞ্জে বিরল রোগে(প্রোজেরিয়ায়) আক্রান্ত উপজেলার বারঠাকুরী ইউনিয়নের কজাপুর গ্রামের আব্দুর নূর আর নেই(ইন্নালিল্লাহি…….রাজিউন)। সে উত্তরকুল মোশাহিদিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্র। সে উপজেলার কজাপুর গ্রামের প্রবাসী আব্দুল বাছিতের পুত্র। আব্দুন নূর দীর্ঘদিন ধরে প্রোজেরিয়া রোগে আক্রান্ত ছিলো। এ নিয়ে স্থানীয়,জাতীয় একাধিক পত্রিকা তাকে নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করে। যার ফলে সরকারীভাবে দীর্ঘদিন তার চিকিৎসা চলে। পরে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরনের পরামর্শ দেন। তার পরিবার তাতে রাজি না হওয়ায় শেষ পর্যন্ত আর তাকে বিদেশ পাঠানো হলো না। গত মঙ্গলবার রাতে আব্দুন নূর তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। বুধবার সকাল ১০টায় স্থানীয় মাদ্রাসা মাঠে জানাযা অনুষ্ঠিত হয়।  তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে সর্বত্র শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সুশীল সমাজের ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেন।

 

প্রসঙ্গত: গত দু’বছর আগে আব্দুর নূরের বাড়িতে গিয়েছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ নাহিদুল করিম, উপজেলা স্বাস্থ্য ও প. প অফিসার ডা. আব্দুল্লাহ আল মেহেদী, ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, সাংবাদিক এনামুল হক মুন্না প্রমূখ। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্বাস্থ্য প. প. অফিসার তার সু চিকিৎসার পদক্ষেপ নেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.