শনিবার, ২২ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সর. কলেজে ড. জাকিরুল ইসলাম আসছেন শনিবার  » «   শাহবাগ জামিয়ায় বুখারী মাহফিল ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা  » «   জকিগঞ্জের বারহাল ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা  » «   জকিগঞ্জ সর. কলেজে ডিগ্রী বিষয়ে শিক্ষামন্ত্রীর সাথে সাক্ষাৎ  » «   জকিগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদ  » «   সিলেট থেকে নিখোঁজ হওয়া শিক্ষা অফিসার রফিক বাসায় ফিরেছেন  » «   তামিমের সাথে এবার অপেনিং করবেন ইমরুল  » «   বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল বারহাল ইউনিয়ন শাখার কমিটি গঠন সম্পন্ন  » «   বিরশ্রীতে সরকারি উন্নয়নমূলক কাজে বাঁধা দেয়ায় ফারুক আটক  » «   বন্যার্ত,অসহায় পরিবারের মাঝে *আনোয়ার ওয়েলফের ট্রাষ্ট*এর খাদ্য সামগ্রী বিতরন  » «  

জকিগঞ্জে বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড মেলার উদ্বোধন করলেন হুইপ সেলিম এমপি

18447011_1517822284935429_4047021496030333748_n

নিজস্ব প্রতিবেদক: সিলেটের জকিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে দুই দিন ব্যাপি বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড মেলার উদ্বোধন করেছেন পররাস্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি। এ উপলক্ষ্যে মঙ্গলবার বেলা ১১টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।সভায় সভপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (অ দা) মিজানুর রহমান মিলন। ইউএনও সিএ আব্দুল ফাত্তাহের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি। তিনি বক্তব্যে বলেন বিজ্ঞানের অগ্রযাত্রায় আমাদের অনেক উন্নতি সাধিত হয়েছে। বিজ্ঞানকে আশির্বাদ হিসেবে গ্রহণ করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান। বলেন, দেশকে এগিয়ে নিতে বিজ্ঞানকে রিসার্চ করতে হবে। তিনি অনুষ্ঠানের আয়োজক উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট স্টলের সকলকে ধন্যবাদ জানান।

বক্তব্য দেন পৌরসভার মেয়র হাজী খলিল উদ্দিন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আব্দুস শহিদ লস্কর বসির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাকীম হায়দর, ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, মাহতাব হোসেন চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আব্দুস ছালাম প্রমূখ। দু’দিন ব্যাপি বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড মেলায় উপজেলার হাইস্কুল ও কলেজের ২০টি স্টল অংশ নেয়। পরে উপজেলা জলমহাল কমিটির সভায় অংশ নেন এবং দরিদ্রদের মধ্যে ঢেউটিন বিতরণ করেন সেলিম উদ্দিন এমপি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.