সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন  » «   প্রিন্সিপাল আল্লামা বালাউটি ছাহেব বাড়ির সন্নিকটে ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের কিছু বীরত্ত্ব গাঁথা স্মৃতি।  » «   জকিগঞ্জে বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে সভা করলেন মাসুক উদ্দিন আহমদ  » «   নব নির্মিত জকিগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবসে শ্রদ্ধা জানানো হবে  » «   মহান দিবস উপলক্ষে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের ব্যাপক কর্মসূচি  » «   মহান বিজয় দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ বার্তার শুভেচ্ছা  » «   জকিগঞ্জে ধানের শীষ সমর্থক ফ্রন্ট গঠন  » «   জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আজ সন্ধ্যায় নাটক ও সংগীতানুষ্ঠান  » «   যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «  

জকিগঞ্জে বন্যার্তদের পাশে দাঁড়ালো ঢাকার অনলাইন ট্রাভেল গ্রুপ ‘বাংলার পথে’

রেদ্বওয়ান মাহমুদ:: জকিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছে ঢাকার অনলাইন ট্রাভেল গ্রুপ ‘বাংলার পথে’।
অদ্য ২৯জুন, শুক্রবার বাংলার পথে’র একটি টিম বন্যা কবলিত দেড় শতাধিক পরিবারে চাল-ডাল ও শুকনো খাবার, কাপড় এবং ৮টি গৃহহারা পরিবারকে গৃহ নির্মাণের জন্য টিন ও বাঁশ বিতরণ করে।
টিমে ছিলেন বাংলার পথে’র এডভাইসার ফাহমিনা ফারাহ, মডারেটর খন্দকার ফারাবী, সদস্য আরিফুল ইসলাম এবং চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার মাজহারুল হক মান্না।
এ সময় তাঁদের সাথে ছিলেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, জকিগঞ্জ টিভি’র ডিরেক্টর জামাল আহমদ, সুলতান আহমদ সহ স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।
বাংলার পথে’র এডভাইসার ফাহমিনা ফারাহ বলেন- ‘ মূলত, আমরা বাংলার বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়াই। দেশকে দেখি এবং দেখার সুযোগ সৃষ্টি করে দেই। সাথে দেশের বিভিন্ন অঞ্চলের দুর্দশাগ্রস্ত মানুষদের জন্য মানবিক কাজগুলো করে থাকি’।

এ সময় টিমটি সূফি সাধক শাহ শিতালং শাহ (রহ.)’র মাজার এবং ত্রি মোহনা সহ জকিগঞ্জের বিভিন্ন দর্শনীয় স্থানগুলো পর্যবেক্ষণ করে। পরে, ঢাকা থেকে এত কষ্টকর যাতায়াত উপেক্ষা করে জকিগঞ্জে আসার জন্য বাংলার পথে’র ট্রাভেল টিমকে জকিগঞ্জবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান ইকবাল আহমদ তাপাদার।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.