বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

জকিগঞ্জে প্রথমবারের মত অনুষ্ঠিত হচ্ছে নাশিদ কম্পিটিশন ‘টিউন অব ইসলাম’

রেদ্বওয়ান মাহমুদ চৌঃ কালিগঞ্জ থেকে :: ইসলামী সংস্কৃতি সমাজের সর্বত্র ছড়িয়ে দিতে দৃঢ়প্রতিজ্ঞ ইসলামী সাংস্কৃতিক সংগঠন লতিফিয়া সাংস্কৃতিক ফোরাম কালিগঞ্জ’র আয়োজনে জকিগঞ্জে প্রথমবারের মত অনুষ্ঠিত হচ্ছে হামদ-না’ত ও ইসলামী সঙ্গীতের মেগা রিয়েলিটি শো ‘টিউন অব ইসলাম’।
জানা যায়, লতিফিয়া সাংস্কৃতিক ফোরাম’র এই নতুন কর্মসূচি সফলের লক্ষ্যে নিজস্ব কার্যালয়ে ইতোমধ্যেই একাধিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ ব্যাপারে ফোরামের সেক্রেটারি আহমদ হুসাইন আইমান বলেন- ‘আমরা মতবিনিময় সভা থেকে বেশ কিছু পদক্ষেপ হাতে নিয়েছি, তন্মধ্যে উল্লেখযোগ্য হলো- শীঘ্রই জকিগঞ্জের প্রতিটি প্রতিষ্ঠানে আমরা প্রাতিষ্ঠানিক সফর করবো এবং প্রত্যেক প্রতিষ্ঠান প্রধানের সাথে পৃথক পৃথক সৌজন্য সাক্ষাৎ করবো। প্রতিযোগীতায় অংশগ্রহণের জন্য নির্ধারিত ফরম নিজ নিজ প্রতিষ্ঠান প্রধানের কাছে পাওয়া যাবে।’
আয়োজন সম্পর্কে সংগঠনের সভাপতি সারওয়ার হুসাইন চৌধুরী রাজা বলেন- ‘আমরা ইসলামী সঙ্গীতাঙ্গনে কিছু সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে চাই। জকিগঞ্জের কিছু প্রতিভাবানদের খুঁজে বের করতেই আমাদের এই আয়োজন’।
তাঁরা আরো জানান, জকিগঞ্জের যে কোন প্রতিষ্ঠানের অনুর্ধ্ব-১৭ বয়সী শিক্ষার্থীরা প্রতিযোগীতায় অংশগ্রহণের সুযোগ পাবে এবং অংশগ্রহণকারী সকলের জন্য বিশেষ সম্মাননা সহ সেরা দশজনকে প্রদান করা হবে ক্রেস্ট এবং চ্যাম্পিয়ন-রানার্স আপের হাতে তুলে দেয়া হবে নাশিদ পদক।
অনুষ্ঠান সফলের জন্যে তারা সকলের সহযোগীতা কামনা করেছেন।
টিউন অব ইসলামের যে কোন আপডেট তথ্য দেয়া হবে ফেসবুক অফিসিয়াল পেইজে।
লিংক- fb.com/latifiasfk

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.