মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

জকিগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যুতে মা-বাবার বুকফাটা কান্না

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের আটগ্রামের চারিগ্রামের (সেলিমপাড়া) গ্রামের শাহীন আহমদ ও জেসমিন আক্তারের শিশু পুত্র ইবান আহমদ (১৬মাস) বাড়ির পুকুরের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে জকিগঞ্জ বার্তাকে জানিযেছেন প্রতিবেশী অরুন দাস রাজু। শিশুটির ফুপুতো ভাই মো: শাফি জানান, সবার অগোচরে ঘরের পেছনের পুকুরে কিভাবে চলে যায় কেউ বুঝতে পারেননি। অনেক খোজাখুজি করে না পেয়ে পুকুরের ঘাটে পানিতে দেখা যায়। সেখানেই তার মুত্যু হয়েছে। আগামীকাল বুধবার সকাল ৮টায় স্থানীয় মসজিদ প্রাঙ্গনে তার জানাযা অনুষ্ঠিত হবে।

এদিকে শিশু পুত্রের মৃত্যুতে মা-বাবাসহ স্বজনদের আহাজারী আর বুকফাটা কান্নায় বাতাস ভারি হয়ে উঠছে। আমার কলিজার টুকরো, সদা চঞ্চল পুত্রটির মৃত্যু সইতে পারছি না। মা-বাবা আর নিকটাত্মীয়দের এমন কান্না দেখে উপস্থিত কেউ চােখের পানি ধরে রাখতে পারছেন না।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.