শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «   সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «  

জকিগঞ্জে নিখোঁজ বৃদ্ধের সন্ধান চায় পরিবার

জকিগঞ্জ সদর ইউনিয়নের ভরন সুলতানপুর গ্রামের ফয়জুর রহমান উরফে ফয়জুল হক (৭০) নিখোঁজ হয়েছেন।

শুক্রবার তিনি শশুড়বাড়ী কলাকুটা গ্রাম থেকে হাতিডহর গ্রামের এক আত্মীয়ের বাড়ীতে যাবার পথে নিখোঁজ হন। এ ঘটনায় তার ভাতিজা শহিদুল হক সুহেল জকিগঞ্জ থানায় সাধারণ ডায়রী করেছেন। ডায়রী নং ৩৫, তারিখ ০১.১২.২০১৮ ইংরেজী।

নিখোঁজ ফয়জুর রহমানের ভাতিজা জোবের আহমদ জানান, তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন। কোন হৃদয়বান ব্যক্তি উনার সন্ধান পেলে ০১৭৭-২১৮৩৩৫৮ নাম্বারের যোগাযোগ করতে অনুরোধ করা হলো।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.