শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
নানা আয়োজনে জকিগঞ্জ টিভি’র প্রথম বর্ষপূর্তি উদযাপন  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল আহমদ  » «   দুই বছরে পা রাখছে জকিগঞ্জ টিভি  » «   আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «  

জকিগঞ্জে দাফন থেকে যুবকের লাশ পোস্টমর্টেমে

জকিগঞ্জে দাফন করার সময় স্থানীয়দের সন্দেহ হওয়ায় শুক্রবার (৯ নভেম্বর) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাদ উদ্দিন সাদ্দাম (৩০) জকিগঞ্জের কসকনকপুর ইউনিয়নের নোয়াগ্রামের মাহমুদুর রহমানের মাখই মিয়ার ছেলে।

হৃদরোগে মারা গেছেন এমন সংবাদ প্রচার করে নিহত সাদ্দামের লাশ গোসল করাতে যেয়ে স্থানীয়রা তার শরীরে ও গলায় আঘাতের চিহ্ন দেখতে পান। তারা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। উক্ত ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোস্বামী জানান, লাশের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করা হয়েছে।

ঘটনাস্থলে থাকা থানার এএসআই খালেদ মোশাররফ জানান, নিহতের বড় ভাই, স্ত্রী ও তার শশুড়-শাশুড়ি সহ ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.