বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «   আল ইহসান একাডেমীতে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি  » «   জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন  » «   লতিফিয়া সাংস্কৃতিক ফোরাম, কালিগঞ্জ’র সাধারণ সভা অনুষ্ঠিত  » «  

জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ পৌর এলাকার কেছরী গ্রাম নিবাসী, জকিগঞ্জ বাজারের সাবেক বিশিষ্ট ব্যবসায়ী মরহুম তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশন নামে একটি সেবামূলক সংগঠন আত্মপ্রকাশ করেছে। মরহুমের বড় পুত্র আমেরিকার বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলামকে আহ্বায়ক করে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশন গঠন করা হয়। ফাউন্ডেশনের সদস্যরা হলেন মরহুমের পুত্র সাবেক আমেরিকা প্রবাসী, ঠিকাদার বাহার উদ্দিন, বর্তমান আমেরিকা প্রবাসী কামরুল ইসলাম, ফখরুল ইসলাম, জহিরুল ইসলাম ও সাইফুল ইসলাম এবং সপ্না খানম, শেফা খানম।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক নজরুল ইসলাম বলেন, এলাকার দরিদ্র মানুষের কল্যাণে এগিয়ে আসতে আমার মরহুম বাবার নামে ফাউন্ডেশন গঠন করেছি। এখন থেকে প্রতি বছর দরিদ্র মানুষদের আর্থিকভাবে সহযোগিতা করা হবে। বিশেষ করে আগামী কোরবানী ঈদে কিছু মসলা, চাল অন্তত ২০০মানুষের মধ্যে বিতরণ করার উদ্যোগ নিয়েছি। এসব অর্থ বা জিনিসপত্র আমাদের উপার্জিত টাকা থেকে দেওয়া হবে বলে তিনি জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.