শনিবার, ২১ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «   সৌভাগ্যের মূলে রয়েছে পরিশ্রম  » «  

জকিগঞ্জে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু….

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জে গৃহবধুর অস্বাভাবিক মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। এ্ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধির পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। জানা গেছে সুলতানপুর ইউনিয়নের সহিদাবাদ গ্রামের রফিক উদ্দিনের স্ত্রী দুই সন্তানের জননী ছালেহা বেগম সিলেটের ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। অবশ্য স্বামীর নির্যাতনে এ মৃত্যু হয়েছে দাবি করেছেন গৃহবধুর বাপের বাড়ি এলাকার স্থানীয় বারঠাকুরী ইউপির ৬নং ওয়ার্ডের সদস্য মো: আতাউর রহমান। তিনি বলেছেন শুক্রবার বিকেলে ছালেহা বেগম (২৮)কে পিটিয়ে আহত করে তারই স্বামী। এর পর ওসমানী হাসপাতালে নেয়ার পর শনিবার রাত ৯টার দিকে ওসমানী হাসপাতালে ঐ গৃহবধু মারা যান। মৃতদেহের পোষ্টমর্টেম শেষে থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে। ঐ স্বামী তার আরেক স্ত্রীকে তালাক দিয়েছিলেন বলে অভিযোগ রয়েছে।

এদিকে সুলতানপুর ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম ও স্থানীয় ওয়ার্ড মেম্বার আব্দুস ছুবহান জানান মাদ্রাসা শিক্ষক রফিক তার স্ত্রীকে সামান্য আঘাত করেছেন। এরই জেরে ক্ষিপ্ত হয়ে বিষপান করেন। দ্রুত জকিগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা করেন। চিকিৎসায় কিছুটা সুস্থ হয়ে যান। আকস্মিক অসুস্থতা বেড়ে যাওয়াতে ওসমানী হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে সেখানেই মৃত্যুবরণ করেন গৃহবধু ছালেহা। যতটুকু জানতে পেরেছি, দু’পক্ষের মধ্যে একটি সমঝোতার চেষ্টা চলছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.