সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «  

জকিগঞ্জের বিশিষ্ট আলেম মাও. আব্দুল খালিকের ইন্তেকাল; মঙ্গলবার জানাযা

জকিগঞ্জ উপজেলার বিশিষ্ট আলেমেদ্বীন সুলতানপুর ইউনিয়নের মাজবন্দ নিবাসী মাওলানা আব্দুল খালিক ( মাজবন্দি হুজুর) আর নেই। ইন্না……. রাজিউন। সোমবার দুপুর দেড়টায় তিনি নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।মঙ্গলবার সকাল এগারেটায় মাজবন্দ জামে মসজিদে তার জানাযার নামাজ অনুষ্টিত হবে। মৃত্যুকালে তিনি চার ছেলে ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তার এক ছেলে মাওলানা বিলাল আহমদ ইমরান পূর্ব সিলেটের জামেয়া মাদানিয়া আঙ্গুরা মুহাম্মদপুর মাদ্রাসার মুহাদ্দিস ও জকিগঞ্জ উপজেলা জমিয়তর সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করছেন। মাওলানা আব্দুল খালিক মাজবন্দি দীর্ঘদিন বারঠাকুরী শিতালঙ্গীয়া আলিয়া মাদ্রাসা ও চারিগ্রাম ক্বওমী মাদ্রাসার মুহতামিম ছিলেন।

এছাড়া একাধারে প্রায় দশ বছর দারুসসুন্নাহ্ বড়পাথর মাদ্রাসায় শিক্ষকতার পাশাপাশি মাদ্রাসার শিক্ষা পরিচালকের দ্বায়িত্ব পালন করছেন। ছোট বড় যে কারো সাথে সাক্ষাতে প্রথম সালাম দেয়াটাই ছিল তাঁর চিরাচরিত অভ্যাস। চাল-চলন ও কথা বলায় তিনি ছিলেন অত্যন্ত বিনয়ী। আল্লাহ্ পাক তার এ বান্দাকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.