সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «  

ছেলেকে পরীক্ষার হলে দিতে গিয়ে লাশ হলেন মা

ছেলেকে পরীক্ষা দিতে নিয়ে এসে লাশ হয়ে ফিরলেন মা ফাতেমা বেগম (৪৫)। আজ শনিবার দুপুর পৌনে ১২টার সময় উপজেলার সদরে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ফাতেমা বেগমের ছেলে সুজন এ বছর সুলতানসাদী স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। পরীক্ষা দেয়ার সময় সকাল ৯টার দিকে তার মা ফাতেমা বেগম তাকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসেন। ছেলেকে পরীক্ষা হলে ঢুকিয়ে দিয়ে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে অপেক্ষা করছিলেন । এ সময় ফাতেমা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মায়ের লাশ বাইরে রেখে ছেলে সুজন যথাযথই পরীক্ষা দিয়েছে।
স্বজনরা তাকে বুঝতে দেয়নি যে তার মা মারা গেছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরীক্ষা শেষে এ ঘটনা জানতে পেরে পরীক্ষার্থী সুজন কান্নায় ভেঙে পড়েন। সুজন লতব্দী গ্রামের কবির হোসেনের ছেলে। আড়াইহাজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আবু তালেব জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমরা সুজন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। ছেলে পরীক্ষার হলে মায়ের লাশ হাসপাতালে। এই ঘটনায় উপস্থিত সকলকে চোখ মুছতে দেখা যায়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.