বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «   জিপিএ ৫ প্রাপ্ত জকিগঞ্জের রনি ডাক্তার হতে চায়  » «   ৬শতাধিক মানুষের মাঝে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসো. ইউকের ত্রাণ বিতরণ  » «   জকিগঞ্জে ৩৭৫বোতল ফেন্সিডিল সহ আটক ২  » «   মির্জারচকে ২৭জুলাই অষ্ট প্রহর মহানাম যজ্ঞের অনুষ্ঠান  » «   এইচএসসিতে জকিগঞ্জের সেরা হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ  » «  

ছেলেকে পরীক্ষার হলে দিতে গিয়ে লাশ হলেন মা

ছেলেকে পরীক্ষা দিতে নিয়ে এসে লাশ হয়ে ফিরলেন মা ফাতেমা বেগম (৪৫)। আজ শনিবার দুপুর পৌনে ১২টার সময় উপজেলার সদরে এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ফাতেমা বেগমের ছেলে সুজন এ বছর সুলতানসাদী স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। পরীক্ষা দেয়ার সময় সকাল ৯টার দিকে তার মা ফাতেমা বেগম তাকে নিয়ে পরীক্ষা কেন্দ্রে আসেন। ছেলেকে পরীক্ষা হলে ঢুকিয়ে দিয়ে শহীদ মঞ্জুর স্টেডিয়ামে অপেক্ষা করছিলেন । এ সময় ফাতেমা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। মায়ের লাশ বাইরে রেখে ছেলে সুজন যথাযথই পরীক্ষা দিয়েছে।
স্বজনরা তাকে বুঝতে দেয়নি যে তার মা মারা গেছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরীক্ষা শেষে এ ঘটনা জানতে পেরে পরীক্ষার্থী সুজন কান্নায় ভেঙে পড়েন। সুজন লতব্দী গ্রামের কবির হোসেনের ছেলে। আড়াইহাজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম আবু তালেব জানান, ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। আমরা সুজন ও তার পরিবারের প্রতি সমবেদনা জানাই। ছেলে পরীক্ষার হলে মায়ের লাশ হাসপাতালে। এই ঘটনায় উপস্থিত সকলকে চোখ মুছতে দেখা যায়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.