সোমবার, ২০ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের আনন্দ মিছিল  » «   ছেলে মৃত্যুর ৪৩দিন পর ইন্তেকাল করেন বাবা; জানাযা আড়াইটায়  » «   জকিগঞ্জে নব বিবাহীত যুবকের বিষ পানে মৃত্যু  » «   এনজিও আশা’র কর্মকর্তা আলী হোসেনের মায়ের ইন্তেকালে শোক  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে সমাবেশ  » «   এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ  » «   ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের গণ গ্রন্হাগারের উদ্বোধন  » «   শাবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে জেডএসও এর অভিনন্দন  » «   জকিগঞ্জ বাজারে ভাই ভাই হিরো ক্লাবের অফিস উদ্বোধন  » «   জকিগঞ্জ পৌর এলাকায় শুক্রবার সারাদিন বিদ্যুৎ থাকবে না  » «  

চুরি করে পালানোর সময় পুলিশের হাতে ছিনতাইকারী আটক

সিলেট শহর থেকে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় মোখলেছুর রহমান (৩৫) নামের এক ছিনতাইকারীকে চুরির মোটরসাইকেলসহ আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সে কিশোরগঞ্জ জেলার নিকলী থানার রসুলপুর গ্রামের মৃত ছেনু মিয়ার ছেলে।

শনিবার ভোর পৌনে ৬টায় বিশ্বনাথ পুরান বাজারস্থ চেকপোষ্টে কর্তব্যরত বিশ্বনাথ থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ তাকে আটক করেন।

শনিবার (১৯আগষ্ট) রাতে বিশ্বনাথ থানা পুলিশ সাংবাদিকদের জানান, আটককৃত মোখলেছুর রহমান শুক্রবার (১৮আগষ্ট) রাতে সিলেট শহরের মেন্দিবাগ এলাকার একটি বাসা থেকে মোটরসাইকেল (সিলেট-হ-১৪-০৭৬৩) চুরি করে নিয়ে যাওয়ার সময় সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে একটি ডাকাতদল তাকে তাড়া করে। এক পর্যায়ে সে বিশ্বনাথ উপজেলা সদরের ভিতর দিয়ে বিশ্বনাথ-জগন্নাথপুর রোডে দ্রুত গতিতে পালিয়ে যেতে চাইলে আনুমানিক ভোর পৌনে ৬টায় পুরান বাজারস্থ চেকপোষ্ট ডিউটিরত বিশ্বনাথ থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তী সঙ্গীয় পুলিশ তাকে আটক করেন। এসময় মোখলেছুর রহমানের সঙ্গে থাকা মারুফ আহমদ নামের অন্য ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশি জিজ্ঞাসাবাদে মোখলেছ মোটর সাইকেলটি সিলেট শহরের মেন্দিবাগ এলাকা থেকে চুরি করে এনেছে বলে স্বীকার করে।

থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মোখলেছুর আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তার বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.