বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «   আল ইহসান একাডেমীতে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি  » «   জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন  » «   লতিফিয়া সাংস্কৃতিক ফোরাম, কালিগঞ্জ’র সাধারণ সভা অনুষ্ঠিত  » «  

চুরি করে পালানোর সময় পুলিশের হাতে ছিনতাইকারী আটক

সিলেট শহর থেকে মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় মোখলেছুর রহমান (৩৫) নামের এক ছিনতাইকারীকে চুরির মোটরসাইকেলসহ আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সে কিশোরগঞ্জ জেলার নিকলী থানার রসুলপুর গ্রামের মৃত ছেনু মিয়ার ছেলে।

শনিবার ভোর পৌনে ৬টায় বিশ্বনাথ পুরান বাজারস্থ চেকপোষ্টে কর্তব্যরত বিশ্বনাথ থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ তাকে আটক করেন।

শনিবার (১৯আগষ্ট) রাতে বিশ্বনাথ থানা পুলিশ সাংবাদিকদের জানান, আটককৃত মোখলেছুর রহমান শুক্রবার (১৮আগষ্ট) রাতে সিলেট শহরের মেন্দিবাগ এলাকার একটি বাসা থেকে মোটরসাইকেল (সিলেট-হ-১৪-০৭৬৩) চুরি করে নিয়ে যাওয়ার সময় সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজারে একটি ডাকাতদল তাকে তাড়া করে। এক পর্যায়ে সে বিশ্বনাথ উপজেলা সদরের ভিতর দিয়ে বিশ্বনাথ-জগন্নাথপুর রোডে দ্রুত গতিতে পালিয়ে যেতে চাইলে আনুমানিক ভোর পৌনে ৬টায় পুরান বাজারস্থ চেকপোষ্ট ডিউটিরত বিশ্বনাথ থানার এসআই বিনয় ভূষণ চক্রবর্তী সঙ্গীয় পুলিশ তাকে আটক করেন। এসময় মোখলেছুর রহমানের সঙ্গে থাকা মারুফ আহমদ নামের অন্য ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশি জিজ্ঞাসাবাদে মোখলেছ মোটর সাইকেলটি সিলেট শহরের মেন্দিবাগ এলাকা থেকে চুরি করে এনেছে বলে স্বীকার করে।

থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, মোখলেছুর আন্তঃজেলা ডাকাত দলের সদস্য এবং তার বিরুদ্ধে সিলেট জেলার বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.