শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
নানা আয়োজনে জকিগঞ্জ টিভি’র প্রথম বর্ষপূর্তি উদযাপন  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল আহমদ  » «   দুই বছরে পা রাখছে জকিগঞ্জ টিভি  » «   আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «  

চিরনিদ্রায় সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামকে আজ সোমবার সন্ধ্যায় যশোরের কারবালা কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টারে করে তরিকুল ইসলামের মরদেহ যশোর বিমানবন্দরে আনা হয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে মরদেহ শেষবারের মতো নেওয়া হয় যশোর শহরের ঘোপ এলাকার বাসভবনে। সেখান থেকে বিকেল ৩টায় মরদেহ নেওয়া হয় শহরের লালদীঘী পাড়ের জেলা বিএনপি কার্যালয়ে। কিছুসময় রাখার পর মরদেহ নেওয়া হয় যশোর ঈদগাহ ময়দানে। সেখানেই বিকেল ৪টা ৩৫ মিনিটে মরহুমের জানাজা সম্পন্ন হয়। জানাজায় বিপুল সংখ্যক বিএনপির নেতা-কর্মী, ভক্ত, অনুসারী, আত্মীয়স্বজন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশ নেন। মানুষের ভিড়ে পুরো ঈদগাহ ময়দান এবং আশপাশের রাস্তাগুলো পরিপূর্ণ হয়ে যায়। স্মরণকালে এতো বড়ো জানাজা যশোরে দেখা যায়নি।

জানাজার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা অর্পণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। এ সময় তাঁর সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপুসহ কেন্দ্রীয় নেতারাউপস্থিত ছিলেন।

পরে যশোর জেলা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। জানাজা শুরুর আগে মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেন তরিকুল ইসলামের ছেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.