বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

চিরনিদ্রায় সাবেক মন্ত্রী তরিকুল ইসলাম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামকে আজ সোমবার সন্ধ্যায় যশোরের কারবালা কবরস্থানে দাফন করা হয়েছে।

এর আগে দুপুর আড়াইটার দিকে হেলিকপ্টারে করে তরিকুল ইসলামের মরদেহ যশোর বিমানবন্দরে আনা হয়। সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে মরদেহ শেষবারের মতো নেওয়া হয় যশোর শহরের ঘোপ এলাকার বাসভবনে। সেখান থেকে বিকেল ৩টায় মরদেহ নেওয়া হয় শহরের লালদীঘী পাড়ের জেলা বিএনপি কার্যালয়ে। কিছুসময় রাখার পর মরদেহ নেওয়া হয় যশোর ঈদগাহ ময়দানে। সেখানেই বিকেল ৪টা ৩৫ মিনিটে মরহুমের জানাজা সম্পন্ন হয়। জানাজায় বিপুল সংখ্যক বিএনপির নেতা-কর্মী, ভক্ত, অনুসারী, আত্মীয়স্বজন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা অংশ নেন। মানুষের ভিড়ে পুরো ঈদগাহ ময়দান এবং আশপাশের রাস্তাগুলো পরিপূর্ণ হয়ে যায়। স্মরণকালে এতো বড়ো জানাজা যশোরে দেখা যায়নি।

জানাজার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা অর্পণ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। এ সময় তাঁর সঙ্গে দলের ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সহ-ধর্মবিষয়ক সম্পাদক অমলেন্দু দাস অপুসহ কেন্দ্রীয় নেতারাউপস্থিত ছিলেন।

পরে যশোর জেলা বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। জানাজা শুরুর আগে মরহুমের পরিবারের পক্ষ থেকে বক্তব্য দেন তরিকুল ইসলামের ছেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিত।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.