শনিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

চিরনিদ্রায় শায়িত হলেন শাহবাগ মহিদপুরের আলী রেজা চৌধুরী


পরিচয় : মরহুম আব্দুল ওয়াদুদ সাহেবে সর্বকণিষ্ট পুত্র ও মাওলানা আব্দুল হাফিয সাহেবের ছোট ভাই।

প্রায় ১০ বছর পূর্বে উচ্চশিক্ষা লাভের জন্য স্টুডেন্ট ভিসায় গিয়েছিলেন লন্ডনে। সেখান থেকে জীবিকার তাগিদে গিয়েছিলেন স্পেনে। কিন্তু, মহান আল্লাহ তা’য়ালার হুকুম হয়েছে তাকে দুনিয়া থেকে নেয়ার জন্য।
তাই,খোদার ডাকে সাড়া দিয়ে চলে যেথে হয়েছে তাকে ইহকাল থেকে পরকালে।

২০১৭ সালের ঈদুল ফিতরের নামাযের পর হঠাৎ শরীর খারাপ হলে স্পেনে বসবাসরত শাহবাগের কিছু যুবক তাকে নিয়ে যান স্পেনের একটি হাসপাতালে। চিকিৎসার কয়েক মাস পর কিছুটা ভালো ছিলেন প্রায় ৪/৫ মাস।
কিন্তু, গত কয়েকদিন পূর্বে হঠাৎ পূণরায় শরীর খারাপ হলে নিয়ে যাওয়া হয় মাদ্রিদের একটি হাসপাতালে। কিছুদিন চিকিৎসার পর এই বছর ঈদুল ফিতরের দিন উনার ইন্তেকাল হয়। আলীর চিকিৎসা তথা সেবার জন্য শাহবাগ প্রবাসী ট্রাস্টের সদস্যরা যথেষ্ট ভুমিকা পালন করেন।

সর্বশেষ শাহবাগ প্রবাসী ট্রাস্ট ও স্পেন বাঙ্গালী কমিউনিটির যৌথ প্রচেষ্টায় তার লাশ দেশে আনার পর আজ বাদ মাগরিব শাহবাগ ঘাটের বাজার শাহী ঈদগাহ মাঠে আলী ভাইয়ের জানাজা সম্পন্ন হয়।
.

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.