শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
মহান বিজয় দিবসের শুভেচ্ছা  » «   মহান বিজয় দিবসে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের দিনব্যাপি কর্মসূচি  » «   বারহাল ইউপিতে ব্যতিক্রম উদ্যোগ…..  » «   বারহালে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   সিলেট জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন থেকে ‘আমরণ অনশন’ এর ডাক।  » «   বারহালে চাচাতো ভাইদের আঘাতে গুরুত¦র আহত রাজু  » «   বারহালে নব-নির্মিত শহীদ মিনার উদ্বোধন আজ  » «   জকিগঞ্জে দিন ব্যাপি বিভিন্ন রাস্তা উদ্বোধন ও জনসভায় হুইপ সেলিম এমপি  » «   বিমানবন্দরে বিপুল সংবর্ধনায় সিক্ত তামিম আহমদ  » «   বদরুল হক খাঁন ফাউন্ডেশনের দোয়া মাহফিল সম্পন্ন  » «  

গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবকের মৃত্যু, গুরুতর আহত ১

গোলাপগঞ্জে সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও আরেকজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ২টায় গোলাপগঞ্জ উপজেলার বৈটিকর হাজীপুরে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত সাব্বির আহমদ (২১) উপজেলার ঢাকাদক্ষিণ ইউপির উত্তর রায়গড় গ্রামের মুহিবুর রহমানের ছেলে।

জানা যায়, সোমবার দুপুরে মোটরসাইকেলে করে সাব্বির ও তার বন্ধু আব্দুল হামিদ (২১) সিলেট যাচ্ছিলেন। উপজেলার বৈটিকর হাজীপুর নামক স্থানে পৌছামাত্র সাব্বির একটি সিএনজি অটোরিকশাকে পাশ কাটিয়ে একটি ট্রাকের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যান। পরে গোলাপগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশা ও বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন।

এ ঘটনায় মোটরসাইকেলে অপর আরোহী ঢাকাদক্ষিণ ইউপির উত্তর রায়গড় গ্রামের রহিম উদ্দিনের ছেলে আব্দুল হামিদ (২১) গুরুতর আহত হয়েছেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মীর আবু নাসের দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.