বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
চােখের জলে ইকবাল তালুকদারকে শেষ বিদায়  » «   ওসমানী থেকে জকিগঞ্জের আলী আশরাফের এমবিবিএস ডিগ্রী অর্জন  » «   পাতানো নির্বাচন জনগণ হতে দেবে না-উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ  » «   মশার যন্ত্রণায় অতিষ্ঠ জকিগঞ্জবাসী; পৌরসভা-ইউপির পদক্ষেপ নেই  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে শাপলার ফলক উন্মোচন  » «   সড়ক সংস্কার বিষয়ে যা বললেন ইউএনও-সিএন্ডবি কর্মকর্তারা  » «   জকিগঞ্জ-বটরতল সড়ক সংস্কার কাজ শুরু না হওয়ায় তীব্র ক্ষোভ  » «   বারঠাকুরী ও কসকনকপুর ইউপি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক প্রাথীদের জীবন বৃত্তান্ত আহ্বান  » «   উত্তরকুল মোশাহিদীয়া দাখিল মাদ্রাসা তালামীযের কমিটি গঠন  » «   তালামীযের জকিগঞ্জ পৌরসভা শাখার কমিটি গঠন  » «  

গোলাপগঞ্জের অগ্নিকান্ডে মোগলাবাজারের ২ জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

আশরাফুল ইসলাম ইমরান: গোলাপগঞ্জের লক্ষণাবন্দে গ্যাসের রাইজারের উপর বজ্রপাতে সৃষ্ট আগুনে দুটি পরিবারে নিহত ৫ জনের মধ্যে দক্ষিণ সুরমার ২ জনের মৃত্যু হয়। নিহত ২ জন মোগলাবাজার ইউনিয়নের খালোরমুখস্থ উত্তর ছতিঘর (নাজিরের চক বাসিন্দা)। নিহত দু’জন সম্পর্কে মা ও ছেলে। তারা হচ্ছেন তাহমিনা বেগম (২৩), তার ২ বছরের শিশু পুত্র তাহসিন।
এ ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন তাহমিনা বেগমের স্বামী নাজিরের চক এর বাসিন্দা মইন উদ্দিনে পুত্র বাবলু মিয়া (৩০)। বাবলু মিয়া বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।
লক্ষণাবন্দের অগ্নিকান্ডে দক্ষিণ সুরমার ২ জন নিহত হওয়ার খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত তাহমিনা বেগম ও তার শিশু পুত্রকে নিয়ে বাবলু মিয়া কিছু দিন ধরে লক্ষণাবন্দে ভাড়া করা বাড়িতে বসবাস করে আসছিলেন। বাবলু মিয়া এলাকায় ফেরী করে চানাচুর, আচার বিক্রি করত।
১৭ মার্চ শনিবার গভীর রাতে লক্ষণাবন্দে বাবলুর ভাড়া করা বাড়িতে স্ত্রী ও পুত্রকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ ঘরের পাশে গ্যাসের রাইজার এর উপর বজ্রপাত পড়ে। মুহূর্তেই গ্যাসের আগুন ছড়িয়ে পড়ে ঘরে। আগুনের তান্ডব দেখে বাবলু বাইরে বের হয়ে এসে হাল্লা চিৎকার করলেও তার স্ত্রী এবং পুত্রকে ঘর থেকে বের করতে পারেনি। অগ্নিকান্ডে তার স্ত্রী ও পুত্র অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। বাবলু গুরুতর আহত হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.