মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

গোলাপগঞ্জের অগ্নিকান্ডে মোগলাবাজারের ২ জনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া

আশরাফুল ইসলাম ইমরান: গোলাপগঞ্জের লক্ষণাবন্দে গ্যাসের রাইজারের উপর বজ্রপাতে সৃষ্ট আগুনে দুটি পরিবারে নিহত ৫ জনের মধ্যে দক্ষিণ সুরমার ২ জনের মৃত্যু হয়। নিহত ২ জন মোগলাবাজার ইউনিয়নের খালোরমুখস্থ উত্তর ছতিঘর (নাজিরের চক বাসিন্দা)। নিহত দু’জন সম্পর্কে মা ও ছেলে। তারা হচ্ছেন তাহমিনা বেগম (২৩), তার ২ বছরের শিশু পুত্র তাহসিন।
এ ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন তাহমিনা বেগমের স্বামী নাজিরের চক এর বাসিন্দা মইন উদ্দিনে পুত্র বাবলু মিয়া (৩০)। বাবলু মিয়া বর্তমানে ঢাকায় চিকিৎসাধীন রয়েছেন।
লক্ষণাবন্দের অগ্নিকান্ডে দক্ষিণ সুরমার ২ জন নিহত হওয়ার খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। নিহত তাহমিনা বেগম ও তার শিশু পুত্রকে নিয়ে বাবলু মিয়া কিছু দিন ধরে লক্ষণাবন্দে ভাড়া করা বাড়িতে বসবাস করে আসছিলেন। বাবলু মিয়া এলাকায় ফেরী করে চানাচুর, আচার বিক্রি করত।
১৭ মার্চ শনিবার গভীর রাতে লক্ষণাবন্দে বাবলুর ভাড়া করা বাড়িতে স্ত্রী ও পুত্রকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ ঘরের পাশে গ্যাসের রাইজার এর উপর বজ্রপাত পড়ে। মুহূর্তেই গ্যাসের আগুন ছড়িয়ে পড়ে ঘরে। আগুনের তান্ডব দেখে বাবলু বাইরে বের হয়ে এসে হাল্লা চিৎকার করলেও তার স্ত্রী এবং পুত্রকে ঘর থেকে বের করতে পারেনি। অগ্নিকান্ডে তার স্ত্রী ও পুত্র অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণ করেন। বাবলু গুরুতর আহত হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.