বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

গোলাপগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে দুই ভাই নিহত, ট্রাকে আগুন

সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুই ভাই নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোলাপগঞ্জের উত্তর রনিখাইল ঘুগারকুল গ্রামের সিকন্দর আলীর ছেলে তরমুজ আলী (৪৪) ও সুরুজ আলী (৪১)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিচালিত অটোরিকশা চালক সুরুজ তার অপর দুই ভাইকে নিয়ে সিলেট শহরের দিকে যাচ্ছিলেন। গোলাপগঞ্জ উপজেলার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে দ্রুতগামী একটি ট্রাক তাদের সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে সুরুজ ও তরমুজ আলীর মৃত্যু হয়। নিহতদের অপরভাইকে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে যায়। পরে বিক্ষুদ্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। তারা প্রায় এক ঘণ্টা সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কের উভয়পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের আগুন নিয়ন্ত্রণে আনে।

গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি বলেন, স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান ওসি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.