বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

খালেদা জিয়ার সঙ্গে থাকার অনুমতি পেলেন ফাতেমা


জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে কারান্তরীণ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে থাকার অনুমতি পেয়েছেন তাঁর গৃহপরিচারিকা ফাতেমা।

আজ বুধবার ফাতেমাকে খালেদা জিয়ার সঙ্গে থাকার অনুমতি দেয় কারা কর্তৃপক্ষ।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া জানান, গত রোববার ঢাকার পাচ নম্বর বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে খালেদা জিয়ার সঙ্গে গৃহপরিচারিকা ফাতেমাকে থাকতে দেওয়ার অনুমতি চাওয়া হয়। তখন বিচারক ফাতেমাকে খালেদা জিয়ার সঙ্গে থাকার নির্দেশ দেন। এই আদেশের কপি ওই দিনই নিজেই কারাগারে পৌঁছে দেন বলে জানান সানাউল্লাহ মিয়া।

নাজিমুদ্দীন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারের একটি সূত্র জানিয়েছে, আজ বিকেলেই ফাতেমা কারাগারে প্রবেশ করেন।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণা করেন বিশেষ আদালতের বিচারক ডা. মো. আখতারুজ্জামান। রায়ে তিনি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন। এ ছাড়া বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছর করে কারাদণ্ড এবং দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়।

রায় ঘোষণার দিন গুলশানের বাসা থেকে ফাতেমাকে নিয়ে একই গাড়িতে করে আদালতে উপস্থিত হন খালেদা জিয়া। রায় পড়ার সময়ও তাঁর সঙ্গেই ছিলেন ফাতেমা। রায়ের পর যখন খালেদা জিয়াকে কারাগারে নিয়ে যাওয়া হয় তখনো সঙ্গে ছিলেন ফাতেমা। তবে কারাগারে থাকার অনুমতি না থাকায় ওইদিনই সেখান থেকে তাঁকে বের করে দেয় কারা কর্তৃপক্ষ। আদালতের আদেশ পাওয়ায় ছয়দিন পর আজ আবার কারাগারে প্রবেশ করেন তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.